শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > রাজনীতি > কাপাসিয়া বিএনপি’র কেউ পদত্যাগ করেনি

কাপাসিয়া বিএনপি’র কেউ পদত্যাগ করেনি

শেয়ার করুন

কাপাসিয়া ব্যুরো ॥
গাজীপুর: কাপাসিয়া উপজেলার সন্মানিয়া ইউনিয়ন বিএনপি’র নতুন কমিটি গঠন ও পদত্যাগ সম্পর্কে দৈনিক জনকন্ঠে প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সংশ্লিষ্ট ইউনিয়নের নেতৃবৃন্দ। সন্মানিয়া ইউনিয়ন বিএনপির কেউ পদত্যাগ করেননি বলেও তারা জানিয়েছেন।
গত ২৫ আগষ্ট, দৈনিক জনকন্ঠের শেষ পৃষ্ঠার ৬ কলামে প্রকাশিত বিএনপি’র নতুন কমিটির সবার পদত্যাগ সম্পর্কে সংবাদ প্রকাশ হয়েছে। অথচ গত ১৪ আগষ্ট প্রয়াত নেতা মরহুম ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) আ স ম হান্নান শাহ্’র কাপাসিয়ার ঘাগটিয়াস্থ বাড়ি আঙ্গিনায় সন্মানিয়া ইউনিয়ন বিএনপির এক কর্মি সভা অনুষ্ঠিত হয়। এতে পুরনো কমিটির সভাপতি মিজানুর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক তৌহিদুজ্জামানের পরিচালনায় সর্ব সম্মতিক্রমে তৌহিদুজ্জামান সরকার (তপন)’কে সভাপতি, মোঃ ফারুক হোসেন সরকারকে সাধারণ সম্পাদক ও মোঃ হুমায়ূন কবির (মনির)’কে সাংগঠনিক সম্পাদক করে আগামী ১ মাসের জন্য ১০ সদস্য বিশিষ্ট কমিটির গঠন করা হয়। এ কমিটি আগামী ১ মাসের মধ্যে ৭১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি গঠন করবে। কর্মী সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হান্নান শাহ্ পুত্র শাহ্ রিয়াজুল হান্নান রিয়াজ। এছাড়া গাজীপুর জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান খন্দকার আজিজুর রহমান পেরা, উপজেলা বিএনপি’র সভাপতি আলহাজ¦ খলিলুর রহমান, সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সেলিম, উপজেলা বিএনপির সহ-সভাপতি সিরাজ উদ্দিন বিএসসি, সন্মানিয়া ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আব্দুল আজিজ ভূঁইয়া সহ বিপুল সংখ্যক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সংবাদে বলা হয়েছে হান্নান শাহ্’র ঢাকার বাসায় বসে ৫ সদস্যের কমিটি গঠন করা হয়েছে এবং সবাই পদত্যাগ করেছে। সংবাদটি সম্পূর্ন মিথ্যা, বানোয়াট এবং উদ্দেশ্য প্রণোদিত। নতুন কমিটির নেতৃবৃন্দ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।