শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > সারাদেশ > কাপাসিয়া ও শ্রীপুরে সড়ক দূর্ঘটনায় দুইজন নিহত চারজন আহত

কাপাসিয়া ও শ্রীপুরে সড়ক দূর্ঘটনায় দুইজন নিহত চারজন আহত

শেয়ার করুন

বাংলাভূমি ডেস্ক ॥
গাজীপুর: গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলা ও শ্রীপুর উপজেলায় পৃথক সড়ক দূর্ঘনায় দুইজন নিহত ও চারজন আহত হওয়ার খবর পাওয়া যায়।
আমাদের কাপাসিয়া ব্যুরো চীফ মাসুদ পারভেজ চৌধুরী জানান, কাপাসিয়ায় বুধবার সকালে বাস ও সিএসজির মুখোমুখি সংর্ঘষে আছিয়া (৩০) নামে এক সিএসজি যাত্রী নিহত হয়েছেন। তিনি কিশোরগঞ্জ জেলার নান্দাইল থানা নয়াপাড়া গ্রামের জবেদ আলীর কন্যা। এসময় সিএসজি অপর চার যাত্রী গুরুত্বর আহত হয়েছে। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা যায়, ভোরে আছিয়া ও তার স্বামী দুই সন্তান সাথে নিয়ে গাজীপুর থেকে একটি সিএনজি ভাড়া করে কিশোরগঞ্জ জেলার নান্দাইল বাবার বাড়ির উদেশ্যে যাচ্ছিলেন। ঢাকা-কিশোরগঞ্জ মহাসকের কাপাসিয়া উপজেলার বীরউজুলী দীঘিরপাড় এলাকায় ঢাকাগামী জলসিড়ি পরিবহনের একটি বাস সিএনজিটিকে ধাক্কা দিলে রাস্তা থেকে ছিটকে খাদে পড়লে ঘটনাস্থলেই আছিয়ার মৃতু হয়। এ সময় আছিয়ার স্বামী বাসেদ তার দুই সন্তান ও সিএনজি চালকসহ আহত হয়। পরে তাদেরকে এলাকার লোকজন উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে কাপাসিয়া থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে যান চলাচল স্বাভাবিক করে ও লাশ উদ্ধার করে স্বজনদের নিকট হস্তান্তর করেন।

অপরদিকে আমাদের স্টাফ রিপোর্টার আদিউল জানান, বুধবার সকালে শ্রীপুর উপজেলায় গোসিঙ্গা সড়কের কর্ণপুর এলাকায় সড়ক দুর্ঘটনায় অটোরিকশা চাপায় হাজেরা খাতুন (৩৭) নামে একজন নিহত হয়েছে।
শ্রীপুর থানা পুলিশের উপ-পরিদর্শক কায়সার আহমেদ বলেন,কর্ণপুর এলাকায় সড়ক পারাপারের সময় অটোরিকশা চাপা দিলে হাজেরা খাতুন ঘটনাস্থলেই মারা যান। হাজেরা খাতুন উপজেলার গোসিঙ্গা ইউনিয়নের গুচ্ছগ্রামের মৃত রমিজ উদ্দিনের স্ত্রী।