শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > কাপাসিয়া আবাসিক হোটেল থেকে অনৈতিক কার্যকলাপের অভিযোগে ৮ জন গ্রেফতার

কাপাসিয়া আবাসিক হোটেল থেকে অনৈতিক কার্যকলাপের অভিযোগে ৮ জন গ্রেফতার

শেয়ার করুন

কাপাসিয়া (গাজীপুর) থেকে সঞ্জীব কুমার দাস ॥ কাপাসিয়া উপজেলা প্রাণকেন্দ্র কাজী ইন্টারন্যাশনাল নামে এক আবাসিক হোটেল থেকে অনৈতিক কার্যকলাপের অভিযোগে আজ মঙ্গলবার দুপুরে কাপাসিয়া থানা পুলিশ হোটেলে অভিযান চালিয়ে ৮জনকে গ্রেফতার করেছে। তারা এ হোটেলে অনৈকিত কাজে লিপ্ত ছিল।
পুলিশ জানান, আজ দুপুরে কাপাসিয়া থানার এস আই আজাদের নেতৃত্বে পুলিশ হোটেলে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে থানায় নিয়ে আসে পরে তাদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেন। গ্রেফতাকৃতরা হলো-খুলনা জেলার পাইপ গাছা উপজেলার পশ্চিম পাইনমুখী গ্রামের অনিরুদ্ধ মন্ডলের পুত্র ও হোটেল ম্যানেজার দশরাত মন্ডল জয় বাবু(৩৯), ময়মনসিংহ জেলার ধুবাইরা উপজেলা সাপহারা গ্রামের হেমন্তের পুত্র ও হোটেল কর্মচারী দিপ্ত মানকিন(৩৩), কাপাসিয়া উপজেলা সিংগুয়া গ্রামের বারিকের পুত্র শফিকুল ইসলাম(২৮), সালদৈ গ্রামের মাইন উদ্দিন মোড়লের পুত্র শিবলু মোড়ল(২৮), একই গ্রামের মাহতাব উদ্দিনের মেয়ে মাহফুজা(২৬), মনোহরদী উপজেলার নলুয়া গ্রামের ইব্রাহীমের মেয়ে জেসমিন(২০), শুকন্দীরচর গ্রামের আকবর আলীর মেয়ে রাবিয়া(২৮) ও কুলিয়ারচরের আবদুল বাতেনের পুত্র রাকিব হোসেন(৩২)।
কাপাসিয়া সদর ইউনিয়নের চেয়ারম্যান আজগর হোসেন খান জানান, হোটেল বন্ধের জন্য উপজেলা নির্বাহী অফিসারের নিকট আজ মঙ্গলবার লিখিত অভিযোগ দায়ের করেছেন। এ ব্যপারে উপজেলা নির্বাহী অফিসার আলাউদ্দিন আলী জানান, অভিযোগ পেয়েছি এবং আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।
কাপাসিয়া থানার ওসি আহসান উল্লাহ জানান, কাপাসিয়া আওয়ামীলীগ থেকে বহিস্কৃত নেতা কাজী সিরাজুল ইসলাম র্দীঘদিন থেকে কাজী ইন্টারন্যাশনাল আবাসিক হোটেলে বাংলাদেশ সাংবাদিক সংস্থার সাইন বোর্ড লাগিয়ে অনৈতিক কার্যকলাপ চালিয়ে যাচ্ছে।
গোপন সূত্রে খবর পেয়ে আজ ৮ জনকে আটক করা হয়। তিনি আরো জানান, এর আগেও কয়েক বার এ হোটেলে অভিযান চালিয়ে অনৈতিক কার্যকলাপের অভিযোগে শতাধিক নারী পুরুষকে গ্রেফতার করেছে। এ ব্যাপারে কাপাসিয়া থানায় মামলা হয়েছে। গ্রেফতারকৃতদের আদালতে পাঠিয়েছে।