শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > সারাদেশ > কাপাসিয়ায় সহযোগীতা ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

কাপাসিয়ায় সহযোগীতা ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

শেয়ার করুন

তাওহীদ হোসেন
কাপাসিয়া ব্যরো ॥
গাজীপুর: ভাল কিছুকে সহযোগীতা করে আগামীকে সুন্দর করার প্রতিশ্রুতি নিয়ে কাপাসিয়ায় প্রতিষ্ঠিত “সহযোগীতা ফাউন্ডেশন” প্রতিষ্ঠার পর থেকেই এক ঝাঁক তরুন মানবতার কল্যাণে কাজ করে চলেছে। বর্তমানে মহামারি করোনা ভাইরাস সাড়া দেশের ন্যায় কাপাসিয়ায়ও ছড়িয়ে পড়ছে। এদিকে গত ২৬ মার্চের পর থেকে কর্মহীন হয়ে পড়া মানুষকে সহযোগীতার লক্ষ্যে ২য় দফা ত্রাণ সামগ্রী বিতরণ করছে সহযোগীতা ফাউন্ডেশন। এবার ১৫০টি পরিবারকে সহযোগীতা ফাউন্ডেশন খাদ্য সামগ্রী বিতরণ করবে। ১ম দফায় তারা ১০০ পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করেন। খাদ্য সামগ্রী ছাড়াও করোনা ভাইরাস প্রতিরোধের জন্য জনসচেতনতা তৈরির লক্ষ্যে বাজার, পাড়া-মহল্লা ও মসজিদে মসজিদে লিফলেট, মাস্ক, হ্যান্ডওয়াশ বিতরণ করেন।
মানব সেবায় কাজ করে যাচ্ছেন সংগঠনটির সভাপতি নাজমুল ভূইয়া, সম্পাদক রায়হান রিজন, নজরুল ইসলাম খোকন, সোহেল রানা, হিরন মিয়া, মাহফুজ সোহেল, লিজা প্রমুখ।
রায়হান রিজন জানান, করোনায় কর্মহীনদের মাঝে পূর্বে ১০০টি পরিবার ও এবার ১৫০টি পরিবারকে খাদ্য সহযোগীতা করছি। আমরা আমাদের সাধ্য মতো আরো সহযোগীতা করার চেষ্টা করবো। করোনা বিস্তার রোধে আসুন সবাই ঘরে থাকি। খাদ্য সামগ্রীতে যারা আমাদের অর্থ, শ্রম দিয়ে সহযোগীতা করেছেন সকলে ধন্যবাদ ও আশারাখি আপনারা সহযোগীতার হাত আবারো বাড়িয়ে দিবেন।