শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > সারাদেশ > কাপাসিয়ায় সততা সংঘের রচনা ও বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত

কাপাসিয়ায় সততা সংঘের রচনা ও বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত

শেয়ার করুন

কাপাসিয়া ব্যুরো ॥
গাজীপুরঃ কাপাসিয়া উপজেলা প্রশাসন ও পিরিজপুর উচ্চ বিদ্যালয়ের যৌথ আয়োজনে শিক্ষার্থীদের মাঝে রচনা ও বির্তক প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।

শনিবার সকালে কড়িহাতা ইউনিয়ন পরিষদ হলরুমে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

কড়িহাতা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও পিরিজপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মাহবুবুল আলম মোড়লের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাপাসিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. আমানত হোসেন খান।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন ইউনিয়ন আ’লীগ সভাপতি মুক্তিযোদ্ধা মাহবুব মোর্শেদ আফাজ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নজরুল ইসলাম আমান, অধ্যক্ষ মো. বদরুজ্জামান পারভেজ, প্রধান শিক্ষক রফিকুল ইসলাম, প্রধান শিক্ষক মজিবুর রহমান, প্রধান শিক্ষক নাজমুল ইসলাম মতিন, প্রধান শিক্ষক নূরুল আমিন, সহকারী শিক্ষক মতিউর রহমান জাকির, পরেশ চন্দ্র মল্লিক, সাবেক ইউপি সদস্য আশরাফ কাজল, সাংবাদিক নুরুল আমীন সিকদার প্রমুখ। অনুষ্ঠানে মাদকই যুব সমাজ অবক্ষয়ের প্রধান কারণ এ বিষয়ের উপরে বির্তক প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি আমানত হোসেন খান বলেন, শোকের এ মাসে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গতাজ তাজউদ্দীন আহমদ সহ সকল শহীদের প্রতি শ্রদ্ধা জানাচ্ছি। শিক্ষার্থীদের উদ্দেশে বলেন, পড়াশুনার পাশাপাশি সংস্কৃতির চর্চার বিতর্ক প্রতিযোগীতা, কবিতা আবৃত্তি এবং স্কাউটিং শিক্ষার্থীদের আরো সমৃদ্ধ করবে। তিনি আরো বলেন, শিক্ষার্থী ও অভিভাবকদের মাদকের বিষয়ে সচেতন হতে হবে। মাদক একটা পরিবারকে শুধু ধ্বংস করে না গোটা সমাজকে ধ্বংস করে দেয়। তাই মাদকের বিরুদ্ধে সবাইকে সজাগ থাকতে হবে। সমাজ থেকে মাদক নির্মূল করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্নীতি ও মাদকের বিষয়ে জিরো টলারেন্স নীতি অনুসরণ করতে বলেছেন।