শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > কাপাসিয়ায় মাদ্রাসা ছাত্রী অপহরণ > উদ্ধারে উদ্যোগ নেই পুলিশের

কাপাসিয়ায় মাদ্রাসা ছাত্রী অপহরণ > উদ্ধারে উদ্যোগ নেই পুলিশের

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলার রাওনাট বাজার থেকে ৯ম শ্রেণীতে পড়–য়া কুহিনুর আক্তার ওরফে নিপা (১৪)কে অপহরণ করা হয়েছে। এ বিষয়ে কাপাসিয়া থানায় অভিযোগ দিলেও পুলিশ আমলে নিচ্ছেন না বলে অভিযোগ রয়েছে।
গত ৭ জানুয়ারি বিকালে রাওনাট বাজারে ওষধের জন্য নিপা গেলে মোঃ জুলহাস (৩৫) নামে এক সিএনজি চালক তাকে ফুসলিয়ে সিএনজিতে তোলে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। তার পর থেকে নিপার কোন হদিস নেই। এ বিষয়ে নিপার পিতা আলমগীর কাজী বাদি হয়ে গত ১২ জানুয়ারি কাপাসিয়া থানার একটি অভিযোগ দায়ের করলে কর্তব্যরত ডিউটি অফিসার তাঁর অভিযোগটি আমলে নেয়নি বলে বাদী জানান।
নিপার বাড়ি কাপাসিয়া দুর্গাপুর ইউনিয়নের দেইলগাঁও (রূপভুইয়াটেক) গ্রামে। সে দুর্গাপুর ফুলবাড়িয়া রহমানিয়া মহিলা মাদ্রাসার ৯ম শ্রেণীর ছাত্রী।
মোঃ জুলহাস, পিতা অজ্ঞাত (বড় ভাই মোঃ আঃ রশিদ) সাং ব্রম্মন পিশা, থানা ও জেলা টাংগাইল। বর্তমানে সে কাপাসিয়া উপজেলার দেইলগাঁও গ্রামে থাকেন। সে সিএনজি চালক। ইতোপূর্বে নিপাকে প্রেমের প্রস্তাব দিয়ে ব্যর্থ হন। এসব বিষয়ে এলাকায় সালিশ বৈঠকও হয়েছে।
এ বিষয়ে গত ১৬ জানুয়ারি কাপাসিয়া থানার ইন্সপেক্টর আহসান উল্লাহ (ওসি) বলেন, বিষয়টি আমার জানা নেই। তবে বাদীকে পাঠিয়ে দেন আমি দেখছি।