শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > সারাদেশ > কাপাসিয়ায় গ্রস্থদের মাঝে চেক ও ঢেউটিন বিতরণ

কাপাসিয়ায় গ্রস্থদের মাঝে চেক ও ঢেউটিন বিতরণ

শেয়ার করুন

মীর মাসুদ করিম
কাপাসিয়া ব্যুরো ॥
গাজীপুর: কাপাসিয়া উপজেলায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ দুঃস্থ ও অসহায় পরিবার ও বিভিন্ন প্রতিষ্ঠানের মাঝে আজ মঙ্গলবার দুপুরে ৫ লাখ ৩৪ হাজার টাকার চেক ও ১৭৮ বান্ডিল ঢেউটিন বিতরণ করা হয়েছে।
উপজেলা ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা শাখার উদ্যোগে উপজেলা পরিষদ মিলনায়তনে আনুষ্ঠানিক ভাবে এ চেক ও ঢেউটিন বিতরণ করা হয়। এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সিমিন হোসেন রিমি এমপি।
উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাকছুদুল ইসলামের সভাপতিত্বে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বাকি বিল¬াহ্, সাবেক এমপি মুহম্মদ শহীদুল¬াহ, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মিজানুর রহমান, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক শহীদুল¬াহ আজাদ, ইউপি চেয়ারম্যান সাখাওয়াত হোসেন প্রধান, আইয়ুবুর রহমান সিকদারসহ বিভিন্ন এলাকার নেতাকর্মীরা।
প্রধান অতিথির বক্তব্যে সিমিন হোসেন রিমি বলেন, বর্তমান সরকার দরিদ্র অসহায় হত দরিদ্রদের কল্যাণে ব্যাপক ভাবে কাজ করছে। চিকিৎসা, গৃহনির্মাণ, বয়স্ক ভাতা, বিধবা ভাতাসহ বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছে। ধর্মীয় সম্প্রীতি ও আনন্দ উৎসবের মধ্য দিয়ে পূঁজা উদযাপনের আহবান জানান। অপর দিকে সিমিন হোসেন রিমির নেতৃত্বে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিকলীগ, মহিলা আ.লীগ, ছাত্রলীগসহ অসংখ্য নেতাকর্মীসহ উপজেলার বড়হর, লোহাদী, কুড়িয়াদী, উলুসারা, আনজাব, কড়িহাতাসহ বিভিন্ন স্থানে পূঁজা মন্ডব পরিশর্দন ও পূঁজারিদের সাথে মতবিনিময় করেন।