শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > সারাদেশ > কাপাসিয়ায় ইয়াবা ব্যবসায়ীর কোপে পুলিশ আহত: গ্রেফতার ১

কাপাসিয়ায় ইয়াবা ব্যবসায়ীর কোপে পুলিশ আহত: গ্রেফতার ১

শেয়ার করুন

আকরাম হোসেন রিপন
স্টাফ রিপোর্টার ॥
গাজীপুর: কাপাসিয়ায় ইয়াবা ব্যবসায়ীকে ধরতে গিয়ে ধারালো অস্ত্রের কোপে আহত হয়েছে পুলিশ কনস্টেবল ইদ্রিস আলী । গত রোববার রাতে উপজেলার নলগাঁও গ্রামের বুরোজপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় ইয়াবা ব্যবসায়ী শফিকুল ইসলামকে ১০৩ পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে থানা পুলিশ। আজ সোমবার দুপুরে তাকে গাজীপুর আদালতে প্রেরণ করা হয়েছে।
জানা যায়, গত রোববার রাতে উপজেলার নলগাঁও বুরোজপাড়া এলাকার চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী শফিকুল ইসলাম (৩২) ইয়াবার একটি বড় চালান নিয়ে নিজ বাড়িতে অবস্থান করছে এমন খবর পেয়ে পুলিশের একটি দল অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে শফিকুল পালানোর চেষ্টা করে। এ সময় পুলিশের দল ধাওয়া করে শফিকুলকে ধরে ফেলে। শফিকুল উল্টো হামলা চালিয়ে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারী কুপিয়ে জখম করে কনস্টেবল ইদ্রিস আলীকে। পরে আহত ইদ্রিস আলীকে উদ্ধার করে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে আশংকাজনক অবস্থায় তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার্ড করা হয়। চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী শফিকুল ইসলাম নলগাঁও এলাকার মোমতাজ উদ্দিনের ছেলে। এস আই দুলাল বাদী হয়ে শফিকুল ইসলামকে আসামী করে মামলা দায়ের করেছে।
কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. রোমানা জানান, আহত পুলিশ সদস্য ইদ্রিস আলীর মাথায় আঘাত ও হাতের তিনটি রগ কাটার আলামত পাওয়া গেছে। তাকে আশংকাজনক অবস্থায় ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার্ড করা হয়েছে। পুলিশের অভিযানে নেতৃত্বদানকারি
এস আই দুলাল মিয়া বলেন, আমরা গোপন সংবাদের ভিত্তিতে চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী শফিকুলকে আটক করতে অভিযান চালালে সে আমাদের উপর হমলা চালায়। কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বকর সিদ্দিক জানায়, শফিকুলকে ধরতে গেলে শফিকুল তার হাতে থাকা কাচি দিয়ে পুলিশকে আঘাত করে।