শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > কাপাসিয়ায় আট মামলার আসামী ডাকাত সরদার রাজাকার জাহাঙ্গীর গ্রেফতার

কাপাসিয়ায় আট মামলার আসামী ডাকাত সরদার রাজাকার জাহাঙ্গীর গ্রেফতার

শেয়ার করুন

কাপাসিয়া প্রতিনিধি ॥ অবরোধের দ্বিতীয় দফার চতুর্থ দিনে সহিংসতার পরিকল্পনার সময় কাপাসিয়ায় বাসস্ট্যান্ড এলাকা থেকে বহু অপরাধের হোতা ডাকাত সরদার রাজাকার জাহাঙ্গীরকে পুলিশ গ্রেফতার করেছে।
জানা যায়, উপজেলা আওয়ামীলীগ অফিস পুড়ানো মামলার এজাহার ভুক্ত আসামী ডাকাত সরদার রাজাকার জাহাঙ্গীরকে গত ৩ ডিসেম্বর রাত ১০টায় কাপাসিয়া থানা পুলিশ গ্রেফতার করেছে। পুলিশ জানায়, গাজীপুরের কাপাসিয়া গ্রামের কুখ্যাত সন্ত্রাসী, ডাকাতি মামলার ওয়ারেন্ট ভুক্ত, উপজেলা আওয়ামীলীগ অফিস পুড়ানো মামলার এজাহার ভুক্ত আসামী ও ইউনিয়ন বিএনপি নেতা ডাকাত সরদার রাজাকার জাহাঙ্গীরকে গত ৩ ডিসেম্বর রাত ১০টার দিকে বাসস্ট্যান্ড এরিয়া নাসকতার পরিকল্পনার সময় কাপাসিয়া থানার একটি টিম গ্রেফতার করে। তার নামে ডাকাতি, জমি দখল, অপহরণ ও গুম, সংখ্যালঘুদের মুর্তি ভাংচুর, সরকারী বিলবোর্ড বিক্রি, দাংগা হাংগামাসহ বিভিন্ন অপরাধে এ পর্যন্ত আটটি মামলা রয়েছে।
কাপাসিয়া থানার সাব-ইন্সপেকটর এবি সিদ্দিক ঘটনার সত্যাতা স্বীকার করে বলেন, তার বিরুদ্ধে একাধিক মামলার ওয়ারেন্ট ও নাসকতার পরিকল্পনার সাথে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার করে কোর্ট হাজতে চালান করা হয়েছে।