শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > গ্যালারীর খবর > কক্সবাজারে কোটি টাকার ইয়াবা উদ্ধার, আটক ৮

কক্সবাজারে কোটি টাকার ইয়াবা উদ্ধার, আটক ৮

শেয়ার করুন

বাংলাভূমি২৪ ডেস্ক ॥
কক্সবাজার: কক্সবাজারের মরিচ্যা চেকপোস্টে একটি রিজার্ভ বাস তল্লাশি চালিয়ে ১ কোটি ৩২ লাখ টাকা মুল্যের ইয়াবা উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

শনিবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। বিজিবি সদর দফতরের জনসংযোগ কর্মকর্তা মুহম্মদ মোহসিন রেজা বিষয়টি নিশ্চিত করেন।
তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজারের মরিচ্যা চেকপোস্টে টেকনাফ থেকে ঢাকা হয়ে বাগেরহাট গামী ওই রিজার্ভ বাসটিতে তল্লাশি চালায় বিজিবি সদস্যরা। এ সময় বাসের নিচে সংযুক্ত একটি বক্সের মধ্যে থেকে কৌশলে লুকানো ৪৪ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়, যার মূল্য প্রায় ১ কোটি ৩২ লাখ। এ ঘটনায় ইয়াবা পাচারের সঙ্গে জড়িত থাকার অভিযোগে বাসের পাঁচজনকে আটক করা হয়েছে। তাৎক্ষণিকভাবে তাদের নাম জানা যায়নি।
এ ছাড়াও অপর একটি ঘটনায় শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফের শাহপরীর দ্বীপ এলাকার জালিয়াপাড়ায় একটি বাড়িতে অভিযান চালায় বিজিবি সদস্যরা। এ সময় ওই বাড়ির মেঝের নীচে লুকিয়ে রাখা ৩০ লাখ টাকা মূল্যের ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উ্দ্ধার করা হয়। এ ঘটনার সঙ্গে জড়িত তিনজনকে আটক করা হয়।
আটককৃতরা হলেন- সাবরাং ইউনিয়নের শাহপরীর দ্বীপ এলাকার জালিয়াপাড়ার আব্দুল হোসাইনের স্ত্রী সাজিরা খাতুন (৪০) ও ছেলে মোহাম্মদ ইসমাঈল (১০) এবং একই এলাকার মোহাম্মদ মনতাজের স্ত্রী জান্নাত বিবি (৪০)।
আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। বেঙ্গলিনিউজটোয়েন্টিফোর.কম