শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > এ্যানী-টুকুর প্রতি খালেদার নিষেধাজ্ঞা!

এ্যানী-টুকুর প্রতি খালেদার নিষেধাজ্ঞা!

শেয়ার করুন

বাংলাভূমি২৪ ডেস্ক ॥
শহিদ উদ্দিন চৌধুরী এ্যানী ও সুলতান সালাউদ্দিন টুকু এ্যানী-টুকুর প্রতি খালেদার নিষেধাজ্ঞা! টহঃরঃষবফ ১৯ ব১৪১৪১৮২২০৩১১১
ঢাকা: ছাত্রদলের বিক্ষোভকারীদের দাবিকে গুরুত্ব দিয়ে চার জনের প্রতি অনানুষ্ঠানিক নিষেধাজ্ঞা দিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।
পদবঞ্চিত বেশ কয়েকজন ছাত্র নেতা শুক্রবার বাংলামেইলকে এ তথ্য জানিয়ে বলেছেন, যতোদিন পর্যন্ত সমঝোতা না হবে ততদিন এই নিষেধাজ্ঞা বলবত থাকবে।
নিষেধাজ্ঞাটি হলো- বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, সহসম্পাদক সুলতান সালাহউদ্দিন টুকু, ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি রাজিব আহসান এবং সাধারণ সম্পাদক মো. আকরামুল হাসান সমস্যা সমাধানের আগে পর্যন্ত পল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে প্রবেশ করতে পারবেন না।
বিক্ষোভকারীরা বলেছেন, বেগম খালেদা জিয়ার এ নিষেধাজ্ঞার বার্তা বিএনপির যুব বিষয়ক সম্পাদক সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল পদবঞ্চিত ছাত্রদল নেতাদের জানিয়েছেন।
পদবঞ্চিত নেতারা বলেন, সমঝোতা হওয়ার আগে পর্যন্ত উভয় পক্ষকে মিডিয়াতে কথা না বলতে নির্দেশনা দেয়া হয়েছে। আর উল্লেখিত চার জনকে কেন্দ্রীয় কার্যালয়ে প্রবেশ করতে নিষেধ করা হয়েছে। সভাপতি এবং সাধারণ সম্পাদক কার্যালয়ে না গিয়ে মোবাইল ফোনের মাধ্যমে দপ্তর সম্পাদকের মাধ্যমে কাজ করবেন।
তবে এ নিষেধাজ্ঞার ব্যাপারে নিশ্চিত হওয়া যায়নি। সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালের মোবাইল ফোনে একাধিকবার কল করেও পাওয়া যায়নি। তার মোবাইলে ক্ষুদে বার্তা পাঠিয়েও সাড়া মেলেনি।
আলালের ব্যক্তিগত সহকারী যুবদলের কেন্দ্রীয় নেতা জাহাঙ্গীর হাওলাদারের সঙ্গে যোগাযোগ করা হলে, তিনি প্রথমে কী বিষয়ে কথা বলতে চাই তা এ প্রতিবেদকের কাছে জানতে চান। ছাত্রদলের ব্যাপারে কথা বলার বিষয়টি জানালো হলে তিনি বাংলামেইলকে বলেন, ‘আলাল ভাই খুব ক্লান্ত। তিনি বিশ্রামে অছেন, এক ঘণ্টা পর ফোন করেন। অথবা এক ঘণ্টা পর আমিই ফোন দিবো।’
এক ঘণ্টা পর জাহাঙ্গীরকে ফোন করা হলে তিনি রিসিভ করেননি।
তবে ছাত্রদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মো. আকরামুল হাসানের কাছে এ ব্যাপার জানতে চাইলে তিনি বাংলামেইলকে বলেন, তার এ বিষয়ে কিছু জানা নেই।