শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > বিনোদন > এসব কী হচ্ছে, এক্ষুনি বন্ধ করো : ক্যাটরিনাকে দীপিকা

এসব কী হচ্ছে, এক্ষুনি বন্ধ করো : ক্যাটরিনাকে দীপিকা

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥
বলিউডে নায়িকাদের মধ্যে বিশেষ সখ্য নেই, এমন অভিযোগ মাঝেমধ্যেই শোনা গেলেও নিন্দুকদের মুখে ঝামা ঘষে দিব্যি আছেন বলিউড সুন্দরীরা। বলিউডের প্রথম সারির বেশ কিছু নায়িকা একে অন্যকে কেবল সোশ্যাল মিডিয়ায় ফলো করেন শুধু তাই নয়, মন খুলে একে অন্যের প্রশংসাও করতে দেখা যায় তাদের। সম্প্রতি আবার সে রকমই উদাহরণ তৈরি করলেন দুই বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ এবং দীপিকা পাড়ুকোন।

সম্প্রতি ইনস্টাগ্রামে লাল পোশাক পরে একটি স্লো মোশনের একটি ভিডিও পোস্ট করেন ক্যাটরিনা। মোহময়ী ক্যাটরিনার এই লুকে মেতে ওঠেন নেটিজেনরা। দেখা যায় ক্যাটরিনার ভক্তের তালিকায় আছেন দীপিকা পাড়ুকোন এবং বরুণ ধাওয়ানের মতো তারকারাও।

ক্যাটরিনার ছবির নিচে দীপিকা কপট রাগ দেখিয়ে কমেন্ট করেন যে, ‘এসব কী হচ্ছে! এক্ষুনি বন্ধ করা দরকার।’ যদিও তার এই কমেন্টের পর ‘লাভ-আইড স্মাইলি’ চিহ্নটিই বুঝিয়ে দিচ্ছে ক্যাটরিনার প্রতি দীপিকার মুগ্ধতা।

নিজের ছবিতে ক্যাটরিনা ক্যাপশন হিসেবে লিখেছিলেন যে, নতুন রূপে লালের ছোঁয়া নিয়ে উইক-এন্ড কাটাতে চলেছেন তিনি। যদিও ভিডিওটি দেখে মনে করা হচ্ছে যে, কোনো প্রচারমূলক শুটিং অথবা ফটোশুটের অংশ সেটি। ইনস্টাগ্রামে ইতোমধ্যেই ১০ লক্ষ বার দেখা হয়েছে ভিডিওটি।