শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > এবার মহাসড়কে নামছে ১২ হাজার আনসার

এবার মহাসড়কে নামছে ১২ হাজার আনসার

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥ যাত্রী নিরাপত্তা ও পণ্য পরিবহনে নাশকতা ঠেকাতে দেশের সড়ক ও মহাসড়কে ১২ হাজার আনসার মোতায়েনের সিদ্ধান্ত নিয়েছে সরকার। প্রাথমিক পর্যায়ে শুক্রবার ২১৬টি পয়েন্টে দায়িত্ব পালন করবে আনসার সদস্যরা।
বৃহস্পতিবার সচিবালয়ে আন্তঃমন্ত্রণালয়ের এক বৈঠক শেষে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সাংবাদিকদের এ তথ্য জানান। হরতাল-অবরোধে মহাসড়ক, নৌপথ এবং রেলপথে যাত্রী ও পণ্যপরিবহন নিরাপদ ও নির্বিঘ্ন করার লক্ষ্যে আন্তঃমন্ত্রণালয় এ বৈঠক অনুষ্ঠিত হয়।
বৈঠক শেষে মন্ত্রী জানান, সড়ক ও মহাসড়কের ৯৯৩টি পয়েন্টে ১২ হাজার আনসার সদস্য নিয়োগ করা হবে। ২১৬ পয়েন্টে শুক্রবার থেকে আনসার সদস্য কাজ শুরু করবে। পর্যায়ক্রমে অন্যান্য পয়েন্টেও আনসার সদস্য মোতায়েন করা হবে।
এ বৈঠকে উপস্থিত ছিলেন নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান, রেলপথমন্ত্রী মুজিবুল হক, স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল, স্থানীয় সরকার প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গা, স্থানীয় সরকার সচিব মনজুর হোসেন, স্বরাষ্ট্র সচিব মোজাম্মেল হক খান, সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব এম এ এন ছিদ্দিক, পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক, র্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ, বাংলাদেশ সড়ক পরিবহন সমিতির মহাসচিব খন্দকার এনায়েত উল্যাহ, বাংলাদেশ ট্রাক -কাভার্ডভ্যান মালিক মালিক সমিতির সাধারণ সম্পাদক রোস্তম আলী খান ও বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক ওসমান আলী।