রবিবার , ২২শে সেপ্টেম্বর, ২০২৪ , ৭ই আশ্বিন, ১৪৩১ , ১৮ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > এনা সাহাকে নিয়ে সাইমন

এনা সাহাকে নিয়ে সাইমন

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥

কলকাতার অভিনেত্রী এনা সাহার শুরুটা হয়েছিলো টিভি ধারাবাহিক দিয়ে। এরপর কাজ করেছেন মালায়ালাম চলচ্চিত্রেও। ২০১১ সালে মুক্তি পায় তার অভিনীত প্রথম বাংলা ছবি ‘আমি আদু’। এরপর ‘বোঝে না সে বোঝে না’, ‘চিরদিনই তুমি যে আমার’, ‘বৃত্ত’, ‘রাজকাহিনী’সহ বেশকিছু বাংলা ছবিতে দেখা গেছে তাকে। এবার তিনি আসছেন বাংলাদেশি সিনেমা হলের পর্দায়।

‘দেহ দ্য ফিগার’ নামে নতুন একটি ছবিতে কাজ করবেন এনা। যৌথ প্রযোজনার এ ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি, জানাচ্ছেন সায়মন তারিক। তার সঙ্গে এটি যৌথভাবে পরিচালনা করবেন কলকাতার অরিন্দম শীল। তিনিই লিখেছেন গল্প। ছবিটির প্রেক্ষাপট কাঁটাতার। সীমান্তের চোরাচালান, হত্যা, অনিশ্চিত জীবন- এসবই উঠে আসবে গল্পে। যৌথভাবে চিত্রনাট্য তৈরি করেছেন দু’পরিচালক। কলকাতার ডিকে ফিল্মস, এবং ঢাকার নাম চূড়ান্ত না হওয়া নতুন একটি প্রযোজনা প্রতিষ্ঠান যৌথভাবে ছবিটি প্রযোজনা করবে বলে জানা গেছে।

সায়মন তারিক জানালেন, ছবিতে এনার সঙ্গে জুটি বাঁধবেন সাইমন সাদিক। কলকাতার অনিকেতও থাকবেন, সঙ্গে যুক্ত হবেন বাংলাদেশ থেকে নতুন একজন নায়িকা। তবে কে হবেন সেই ‘নতুন নায়িকা’ সেটি এখনও চূড়ান্ত হয়নি। আগামী বছরের ২০ জানুয়ারি থেকে এর চিত্রায়ন শুরু হওয়ার কথা। দৃশ্যধারণ হবে বাংলাদেশ ও ভারতের বিভিন্ন স্থানে।

বাংলানিউজের সঙ্গে আলাপকালে সাইমন জানাচ্ছিলেন, ‘আমার সঙ্গে ছবিটি নিয়ে কথা হয়েছে। কাজটি করার জন্য সম্মতিও জানিয়েছি। তবে এখনও আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হইনি।’