রবিবার , ২২শে সেপ্টেম্বর, ২০২৪ , ৭ই আশ্বিন, ১৪৩১ , ১৮ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > একরাম হত্যা মামলা ॥ চার্জশিটভুক্ত আরেক আসামি গ্রেপ্তার

একরাম হত্যা মামলা ॥ চার্জশিটভুক্ত আরেক আসামি গ্রেপ্তার

শেয়ার করুন

বাংলাভূমি২৪ ডেস্ক ॥
ফেনী: বহুল আলোচিত ফুলগাজী উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপতি একরামুল হক একরাম হত্যার পলাতক চার্জশিটভুক্ত আসামি মো. ইউসুফ ভূঁঞা ওরফে টপ শামীমকে (২৫) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটলিয়ন( র‌্যাব) -৭।

শনিবার রাত ১০টার দিকে ফেনী ট্রাংক রোডস্থ শহিদ মিনার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত টপ শামীম শহরের বিরিঞ্চ এলাকার কবির মিস্তিরির ছেলে।

ফেনীর র‌্যাব-৭ এর অধিনায়ক মেজর মো. মহিউদ্দিন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাদের ফেনী মডেল থানায় হস্তান্তর করা হবে। শামীম একরাম হত্যা মামলার চার্জশিটভুক্ত আরেক আসামি ফেনী জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আদেল ও পৌর যুবলীগের যুগ্ম-আহ্বায়ক জিয়াউল আলম মিস্টারের সহযোগী।

সংশ্লিষ্ট সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ফেনী ট্রাংক রোড ও শহীদ মিনার এলাকায় র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের একটি দল অভিযান চালায়। এ সময় শহরের ক্রাইম জোন খ্যাত বিরিঞ্চির চিহ্নিত সন্ত্রাসী টপ শামীম ও তার ৩ সহযোগীকে গ্রেপ্তার করে।

২০ মে ফেনী শহরের জনাকীর্ণ সড়কে প্রকাশ্য দিবালোকে একরামকে কুপিয়ে ও গুলি করে হত্যার পর তার গাড়িতে আগুন দিয়ে পুড়িয়ে ফেলা হয়। এ মামলায় বিগত উপজেলা নির্বাচনে একরামের প্রতিদ্বন্দ্বী বিএনপি নেতা মাহতাব উদ্দিন আহমদ চৌধুরী মিনার, ফুলগাজী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক জাহিদ চৌধুরী, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লায়লা জেসমিন বড় মনির ছেলে আবিদসহ ৫৬ জনের নামে চার্জশিট প্রদান করে পুলিশ। বাংলামেইল২৪ডটকম