শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > একই কায়দায় হত্যা করা হয় সাত জনকেই

একই কায়দায় হত্যা করা হয় সাত জনকেই

শেয়ার করুন

বাংলাভূমি২৪ ডেস্ক ॥
নারায়ণগঞ্জ: জেলার চাঞ্চল্যকর ৭ হত্যাকাণ্ডের ঘটনায় ৫ জনের ময়নাতদন্তের প্রতিবেদন প্রকাশ হয়েছে। সবাইকে একই কায়দায় হত্যা করা হয়েছে বলে প্রতিবেদনে জানা যায়।
বুধবার দুপুর ১২টায় নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন ডাক্তার দুলাল চন্দ্র চৌধুরী তার কার্যালয়ে সাংবাদিকদের এসব তথ্য জানান।
সিটি করপোরেশনের প্যানেল মেয়র নজরুল ইসলাম, অ্যাডভোকেট চন্দন সরকার, মনিরুজ্জামান স্বপন, তাজুল ইসলাম, ও ইব্রাহিমের লাশের ময়নাতদন্তের প্রতিবেদন প্রকাশ করা হয়।
ডা. দুলাল চন্দ্র চৌধুরী সাংবাদিকদের জানান, মাথায় আঘাত করে, গলায় রশি পেঁচিয়ে তাদের শ্বাসরোধ করে হত্যা করা হয়। তাদের সবার বুকে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। হত্যার পর লাশের পেটে নাভির পাশে ছিদ্র করে দেয়া হয়। যাতে করে নদীতে ফেলে দেয়ার পর গ্যাস তৈরি হয়ে ভেসে উঠতে না পারে। কিন্তু লাশের নাড়িভূড়িগুলো ওই ছিদ্র বন্ধ করে দেয়ায় গ্যাস জমা হয়ে লাশ ভেসে উঠেছে।
তিনি আরও জানান, সবার লাশ উদ্ধারের পর ৩০ এপ্রিল বিকেল সাড়ে ৫টা থেকে লাশের ময়নাতদন্ত শুরু হয়। হত্যাকাণ্ডের কৌশল দেখে মনে হচ্ছে পেশাদার খুনীচক্র ছাড়া অন্য যেকোনো কারো পক্ষে সম্ভব নয়।
এর আগে ৩০ এপ্রিল নারায়ণগঞ্জ ১০০ শয্যার জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার আসাদুজ্জামানের নেতৃত্বে ময়নাতদন্তের জন্য ৩ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছিল।
বেঙ্গলিনিউজটোয়েন্টিফোর.কম ডেস্ক