শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > অর্থ-বাণিজ্য > ইস্কয়ার গ্রুপের মাধ্যমে আগ্রহী হচ্ছেন বিদেশী ভায়ার

ইস্কয়ার গ্রুপের মাধ্যমে আগ্রহী হচ্ছেন বিদেশী ভায়ার

শেয়ার করুন


নারায়নগঞ্জ প্রতিনিধি:
নারায়ণগঞ্জের কাচপুর শিল্প এলাকায় বুধবার (২৮শে সেপ্টেম্বর) বিকেলে ৩টায় (ইউ.এস) এ্যামেরিকান ভায়ার মাইকেল কোরের-সোর্সিং এন্ড প্রোডাক্টশন ম্যানস্ এর-ভাইচ-চেয়ারম্যান ডোন্না কোবার মেরুলা ও মাইকেল কোরের- সোর্সিং এন্ড প্রোডাক্টশন ম্যানস্ এর ডিরেক্টর এনড্রিও পেউল মিজেরিক হেলিকাপ্টার যোগে ইস্কয়ার গ্রুপের নীট কম্পোজিট লিমিটেডে এ পৌছান।
এসময় ইস্কয়ার গ্রুপের নীট কম্পোজিট লিমিটেডের কর্মকর্তারা তাদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। পরে এ্যামেরিকান ভায়ার ডোন্না কোবার মেরুলা ও এনড্রিও পেউল মিজেরিক ইস্কয়ার নীট কম্পোজিট গ্রুপের কারখানার উৎপাদিত পোষাক ঘুরে ঘুরে দেখেন। ইস্কয়ার গ্রুপের নীট কম্পোজিটের উৎপাদিত পোষাক দেখেন। পরে ব্যবসায়ী আলোচনা ও সমযোতা সম্পন্ন করে এবং তারা পোষকের একটি র‌্যাম শো-তে অংশ নেন। র‌্যাম শো- শেষে সন্ধা ৬ টার দিকে ইস্কয়ার গ্রুপ থেকে এ্যামেরিকার উদ্দ্যেশে রওয়ানা হয় তারা ।
এসময় উপস্থিত ছিলেন- ইস্কয়ার গ্রুপের নীট কম্পোজিট লিমিটেডে এর হেড অফ মার্কেটিং, মার্চেন্ডাইজার এন্ড ডিজাইনার কে. এম খলিলুর রহমান ও হেড অফ ডিপোটি জেনারেল ম্যানেজার (এইচ আর এ্যাডমিন কমপ্লাইন) মো. মনিরুল ইসলামসহ উর্ধতন কর্মকর্তারা।
অনুষ্ঠান শেষে ইস্কয়ার গ্রুপের নীট কম্পোজিট লিমিটেডে এর হেড অফ মার্কেটিং, মার্চেন্ডাইজার এন্ড ডিজাইনার কে. এম খলিলুর রহমান সাংবাদিকদের জানান, বিদেশী ভায়াদের সঠিক নিরাপত্তা দিতে পারলে বাংলাদেশে বিদেশীদের একটি ভালো মার্কেট করা সম্ভব হবে।