শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > শীর্ষ খবর > ইলিয়াস কাঞ্চনের বিদেশ থেকে টাকা নেয়ার প্রমাণ আছে: শাজাহান খান

ইলিয়াস কাঞ্চনের বিদেশ থেকে টাকা নেয়ার প্রমাণ আছে: শাজাহান খান

শেয়ার করুন

বাংলাভূমি ডেস্ক ॥
নিরাপদ সড়ক চাই আন্দোলনের পথিকৃত চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের বিরুদ্ধে বিদেশ থেকে টাকা নেয়ার অভিযোগ আবারও সামনে এসেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান এমপি। সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কার্যকরী এই সভাপতি বলেছেন, ইলিয়াস কাঞ্চন সম্পর্কে তিনি যা বলেছেন তার সবগুলোর প্রমাণ না থাকলেও অনেক প্রমাণ আছে আমার কাছে। ইলিয়াস কাঞ্চন যে বিদেশিদের কাছে টাকা নিয়েছেন তার প্রমাণ আছে।

শনিবার রংপুর কেন্দ্রীয় বাস টার্মিনালে সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন রংপুরের বিভাগীয় কমিটির উদ্যোগে আলোচনা অনুষ্ঠানে যোগ দিতে এসে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

ইলিয়াস কাঞ্চনের বিরুদ্ধে বিদেশ থেকে টাকা নেয়ার অভিযোগ এর আগে এনেছিলেন শাজাহান খান। তিনি বলেন, ‘ইলিয়াস কাঞ্চন কোথা থেকে কত টাকা পান, কী উদ্দেশে পান, সেখান থেকে কত টাকা নিজে নেন, পুত্রের নামে নেন, পুত্রবধূর নামে নেন সেই হিসেবটা আমি জনসম্মুখে তুলে ধরবো’। এরপর এই বক্তব্য প্রত্যাহারের আহ্বান জানান ইলিয়াস কাঞ্চন। বক্তব্য প্রত্যাহার না করায় শাজাহান খানের বিরুদ্ধে ১০০ কোটি টাকার মানহানি মামলা করেন ইলিয়াস কাঞ্চন।

এ বিষয়ে শাজাহান খান বলেন, ইলিয়াস কাঞ্চন যে বিদেশিদের কাছে টাকা নিয়েছেন তার প্রমাণ আমার কাছে আছে। তাই আমার বিরুদ্ধে করা মানহানি মামলা আইনগতভাবে মোকাবিলা করব।

শাজাহান খান বলেন, ইলিয়াস কাঞ্চন ভালো ভালো কথা বলেন কিন্তু তার কথাগুলো একপাক্ষিক, শ্রমিকদের বিরুদ্ধে যায়। তিনি একবার বলেছেন সড়কে শৃংখলা ফেরাতে যাত্রী-চালক আর পথচারিদের ৫টি করে বেত্রাঘাত করতে হবে। সভ্য যুগে এ ধরনের বর্বর আইনের কথা তিনি কিভাবে বলেন?