শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > ইংলিশ লিগে জয় পেল চেলসি, ম্যানইউ ও ম্যানসিটি

ইংলিশ লিগে জয় পেল চেলসি, ম্যানইউ ও ম্যানসিটি

শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক ॥ পুরো ম্যাচে ভালো খেলেছে চেলসি। কিন্তু গোলের দেখাই পাচ্ছিলো না। খেলা শেষ হবে হবে করছে তখন। এমনই সময় ভাগ্য খুললো তাদের। ৮৯ মিনিটে উইলিয়ানের কাছ থেকে তারা পেয়ে গেলো আরাধ্য গোল। আর তাতেই ইংলিশ প্রিমিয়ার লিগে এভার্টনকে ১-০ গোলে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষ দল চেলসি নিলো সাত পয়েন্টের লিড। এই গোলের আগে এভার্টন গোলকিপার টিম হাওয়ার্ড একাধিকবার রক্ষা করেছেন দলকে। তিনি ঠেকিয়েছেন রেমি, মাতিচ, উইলিয়ানদের গোলের চেষ্টা।
একই রাতে ম্যানচেস্টার ইউনাইটেড বার্নলির বিপক্ষে স্মালিংয়ের জোড়া গোলে জিতেছে। তাদের জয় ৩-১ গোলের। এই জয়ে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে উঠে এসেছে ম্যানইউ।
সার্জিও আগুয়েরো ৩ ডিসেম্বরের পর আবার গোল করলেন। এবার করলেন জোড়া গোল। আর তাতে ইংলিশ লিগের বর্তমান চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি স্টোকের বিপক্ষে ৪-১ গোলে জিতেছে। ম্যাচের ৩৩ মিনিটে আগুয়েরো সিটিকে এনে দেন লিড। এরপর ৩৮ মিনিটে প্রতিপক্ষের ক্রাউচ গোল করে সমতা আনেন খেলায়। কিন্তু দ্বিতীয়ার্ধে স্টোক আর দাঁড়াতে পারেনি ম্যানসিটির সামনে। ৫৫ মিনিটে মিলনারের গোল, ৭০ মিনিটে আগুয়েরোর পেনাল্টি গোল আর ৭৬ মিনিটে নাসরির গোল বড় জয়ই এনে দিয়েছে দলকে। এই ম্যাচে হাত দিয়েই আগুয়েরো করেছিলেন এক গোল। তা বাতিল হয়েছে।
ইংলিশ লিগে এখন ২৫ ম্যাচে ৫৯ পয়েন্ট নিয়ে শীর্ষেই আছে চেলসি। ২৫ ম্যাচে ৫২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে ম্যানচেস্টার সিটি। আর ২৫ ম্যাচে ৪৭ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে ম্যানচেস্টার ইউনাইটেড।