শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > রাজনীতি > আহত সাংবাদিক সুমনকে দেখতে ঢামেকে তাবিথ-ইশরাক

আহত সাংবাদিক সুমনকে দেখতে ঢামেকে তাবিথ-ইশরাক

শেয়ার করুন

বাংলাভূমি ডেস্ক ॥
ঢাকা সিটি নির্বাচনে দায়িত্ব পালনকালে দুর্বৃত্তদের হামলায় আহত সাংবাদিক মোস্তাফিজুর রহমান সুমনকে দেখতে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে গেছেন নির্বাচনে অংশ নেয়া বিএনপির তাবিথ আউয়াল ও ইশরাক হোসেন।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় ঢামেকের ১০৩ নম্বর ওয়ার্ডের ৩৩ নম্বর বেডে চিকিৎসাধীন সাংবাদিক সুমন এবং যুবদল নেতা মো. সাদ্দাম হোসেনকে দেখতে যান তারা। তারা হামলায় আহতদের সঙ্গে কথা বলেন ও খোঁজ-খবর নেন।

তাবিথ আউয়াল বলেন, নির্বাচন প্রক্রিয়ায় কারও ওপর হামলা কাম্য নয়। আইনশৃঙ্খলা বাহিনীকে আগে থেকে বলা হয়েছিল- নিরাপত্তা ব্যবস্থা সবার জন্য বজায় রাখার জন্য। এ রকম পরিস্থিতিতে নির্বাচন কমিশন নিশ্চুপ রয়েছে- এ বিষয়টি আমাদের ভাবিয়ে তোলে এবং বিশ্বাসের জায়গা থেকে আরও বেশি দূরে ঠেলে দেয়।

তিনি বলেন, নির্বাচন কমিশনকে আবার স্মরণ করিয়ে দিতে চাই- প্রতিশ্রুতির সঙ্গে কর্মের কোনো মিল ছিল না। নির্বাচনের সুষ্ঠু পরিবেশকে তারা ইচ্ছাকৃতভাবে বানচাল করে দিয়েছে।

ইশরাক হোসেন বলেন, নির্বাচনের তিন-চারদিন আগে আমাদের প্রচারণায় হামলা করেছিল, সেখানেও তিনজন সাংবাদিক আহত হয়েছে। নির্বাচন যেসকল সাংবাদিক দায়িত্ব পালন করেছিল, তারা ভোট জালিয়াতির মুখোশ উন্মোচন করেছে বলেই তাদের ওপর ন্যাক্কারজনক হামলা চালিয়েছে।

তাবিথ-ইশরাকের সঙ্গে হাসপাতালে উপস্থিত ছিলেন- বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, নির্বাহী কমিটির সদস্য নিপুন রায় চৌধুরী, বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান, বিএনপি চেয়ারপারসনের মিডিয়া ইউং সদস্য শায়রুল কবির খান প্রমুখ।