শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > বিনোদন > আমি ইসলামের দাওয়াত দেবো বলেই আল্লাহ আমাকে চলচ্চিত্রে নিয়ে গেছেন : অনন্ত জলিল

আমি ইসলামের দাওয়াত দেবো বলেই আল্লাহ আমাকে চলচ্চিত্রে নিয়ে গেছেন : অনন্ত জলিল

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥
তাবলীগ জামায়াতের দাওয়াতে চলচ্চিত্র ছেড়ে পরিপূর্ণ ধর্মীয় জীবনে প্রবেশ করেন মডেল ও অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপি। এ গল্প কারই অজানা নয়। এবার একই পথে হাটছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা ও প্রযোজক অনন্ত জলিল। তিনি এখন দ্বীন ও ইসলামের দাওয়াত নিয়ে মসজিদে মসজিদে ঘুরে বেড়াচ্ছেন। তার জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে জন সাধারণের মাঝে ইসলামের দাওয়াত প্রচার করছেন। সকলকে আহবান করছেন নিয়মিত নামাজ পড়ার জন্য।

সম্প্রতি নারায়ণগঞ্জের ফতুল্লায় তাবলীগ জামায়াতে গিয়েছেন অনন্ত জলিল। ফেসবুক লাইভে এসে তিনি এ কথা নিজেই জানিয়েছেন। সেখান থাকাকালীন তার একটি দাওয়াতর ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়ে।

ভিডিওতে অনন্ত জলিল বলেন,  আমি যদি মুভিস্টার না হতাম তাহলে আপনারা আমাদের দেখতে আসতেন না। আল্লাহ তায়ালারই মর্জি তিনি আমাকে একজন ব্যবসায়ী থেকে মুভিস্টার বানিয়েছেন। এটা আল্লাহ তায়ালরই মর্জি ছিল। দেশে এবং বিদেশে আমার একটি পরিচয় হবে এবং আমি ইসলামের দাওয়াত দিতে পারবো। এ কারণেই হয়তো আল্লাহ তায়ালা আমাকে মুভিতে নিয়ে গিয়েছিলেন। আজকে যে আমি আপনাদের সম্মুখে কথা বলি এটাও আল্লাহ তায়ালারই ধার্য করা। এ দ্বীনটা ও সময়টা এখানে আপনার ও আমার কোনো কৃতিত্ব নেই। এটা আল্লাহ তায়ালরই ধার্য করা যে, একদিন অনন্ত জলিল হবে। অনন্ত জলিল একদিন মসজিদে আসবে। এবং আপনাদের সম্মুখে কথা বলবে।

এ সময় তিনি তার সামনে উপস্থিত জনতাকে লক্ষ্য করে বলেন, এখানে আপনারা যারা ছেলে ও মেয়ে আছেন আপনারা অবশ্যই নামাজ পড়বেন। ছেলেরা মসজিদে এসে মেয়েরা ঘরের ভেতর। মেয়েরা ঘরে নামাজ পড়লে পুরুষের সমপরিমাণ সওয়াবই পাবেন। আমি হাদীসে এটা জানতে পেরেছি। এ সময় তিনি নবী সা. এর হাদীসটি শুনান।