শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > রাজনীতি > আমাদের উদ্দেশ্য মানুষকে সঠিক সেবাটা দেয়া: রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন

আমাদের উদ্দেশ্য মানুষকে সঠিক সেবাটা দেয়া: রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন বলেছেন, ট্রেনের প্রতি মানুষের আগ্রহ অনেক বেড়েছে। ভবিষ্যতে আধুনিক, যুগোপযোগি এবং মানুষের আকাঙ্খা অনুযায়ী কিভাবে দেশের সমস্ত রেল ব্যবস্থাকে সাজাতে পারি, আধুনিকভাবে গড়ে তুলতে পারি, সে ব্যাপারে পরিকল্পনা অনুযায়ী আমরা কাজ করছি। আমাদের উদ্দেশ্য মানুষকে সঠিক সেবাটা দেয়া।

তিনি সোমবার সকালে টঙ্গী-জয়দেবপুর ডাবল রেল লাইন নির্মাণ কাজ পরিদর্শনে এসে জয়দেবপুর রেল জংশনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।
মন্ত্রী বলেন, উত্তরবঙ্গের ট্রেন বঙ্গবন্ধু সেতু পার হয়ে টঙ্গী পর্যন্ত সিঙ্গেল লাইনে চলছে, এ ছাড়া ময়মনসিংহের ট্রেন গুলো জয়দেবপুর হয়ে চলছে। সিঙ্গেল লাইনের কারণে ট্রেনের স্বাভাবিক সার্ভিস দিতে পারছি না। বর্তমানে যে লোকবল আছে তা পূর্ণঙ্গ ব্যবহার করে রেলের নিরাপদ, সাশ্রয়ী এবং সময়মত যাতে ট্রেন চলতে পারে সে সেবাটি পূর্ণাঙ্গভাবে দেয়ার জন্য সচেষ্ট আছি।

এ সময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব মো: জাহিদ আহসান রাসেল এমপি, গাজীপুরের জেলা প্রশাসক এসএম তরিকুল ইসলাম, ওই রেল লাইন নির্মাণ প্রকল্পের ম্যানেজার বিণয় শ্রীবাস্তব, জয়দেবপুর জংশনের সিনিয়র স্টেশন মাষ্টার মো: শাহজাহানসহ স্থানীয় প্রশাসন ও রেলওয়ের বিভিন্ন কর্মকর্তাগণ।