শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > বিনোদন > আমাকে নিয়ে কিছু করলে সহজেই ভাইরাল হওয়া যায়: হিরো আলম

আমাকে নিয়ে কিছু করলে সহজেই ভাইরাল হওয়া যায়: হিরো আলম

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥
শুটিংয়ের টাকা না দেয়া এবং মারধর করার অভিযোগে হিরো আলমের বিরুদ্ধে অভিযোগ এনে মামলা করেছেন জুনিয়র আর্টিস্ট নয়ন মণ্ডল ওরফে জুনিয়র মিশা।

ঢাকা মহানগর হাকিম আতিকুর রহমানের আদালতে বৃহস্পতিবার এ মামলা দায়ের করা হয়। মামলায় বলা হয়, হিরো আলমের সিনেমায় ১৫ হাজার টাকা চুক্তিতে অভিনয় করে মাত্র ৫০০টাকা পেয়েছেন জুনিয়র আর্টিস্ট নয়ন মন্ডল।

এ প্রসঙ্গে হিরো আলম বলেন, এসব ছোটখাটো বিষয় নিয়ে বলতে ইচ্ছে করে না। আমাকে যে মামলা দেয়া হয়েছে, এর পেছনে অন্য কোনো উদ্দেশ্য আছে। আমাকে অপমান করার জন্যই এই মামলা করা হয়েছে। আমাকে নিয়ে কিছু করলেই এখন খুব সহজে ভাইরাল হওয়া যায়। এই কারণেও আমার পেছনে লাগতে পারে।’

হিরো আলম বলেন, গত বছর নয়ন আমার ‘সাহসী হিরো আলম’ ছবিতে অভিনয় করেছে। তাও আবার একটা দৃশ্যে, শুটিং করেছে একদিন। সে কোন হিসাবে টাকা চাচ্ছে আমি বুঝলাম না। সে যে দৃশ্যে অভিনয় করে তার জন্য আমরা খুব বেশি হলে এক থেকে দুই হাজার টাকা দিয়ে থাকি। এতো দিন পরে কেনো টাকা দাবি করছে সেটা আমারও প্রশ্ন!

হিরো আলম আরও বলেন, নয়ন বলছে আমার কাছে টাকা চাইতে এলে তাকে মারধর করি! কোথায় কী কারণে মারধর করেছি কি না এটা তো দেখেছে সেখানকার লোকজন। চিকন আলীর সঙ্গে ভিডিওতে আমাকে অনেক গালি গালাজ করেছে আমাকে। সেগুলো এখনো সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘুরছে। আমার সম্মানহানির জন্য আমার পেছনে লেগেছে তাকে ইন্ধন যোগাচ্ছে চিকন আলী ও আরো কিছু লোকজন।’

উলে¬খ্য, মামলার প্রেক্ষিতে আদালত তেজগাঁও শিল্পাঞ্চল থানাকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য নির্দেশ দিয়েছেন।