শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > আবার সরব মৌসুমী

আবার সরব মৌসুমী

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥ বড়পর্দায় আবার সরব হতে চলেছেন প্রিয়দর্শিনী তারকা মৌসুমী। নিজের পছন্দকে গুরুত্ব দিয়ে ফের ক্যামেরার সামনে ব্যস্ত হয়ে উঠেছেন তিনি। সমপ্রতি দুটি নতুন ছবির শুটিং মৌসুমীকে সরব করে তুলেছে। ছবি দুটি হচ্ছে দিলশাদুল হক শিমুল পরিচালিত ‘লীডার’ এবং মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘তারকাঁটা’। বর্তমানে মৌসুমী ‘লীডার’ ছবির আউটডোর শুটিংয়ে গোপালগঞ্জে অবস্থান করছেন। তার সঙ্গে রয়েছেন ওমর সানি ও ফেরদৌস। এর আগে তিনি টানা বেশ কয়েকদিন ‘তারকাঁটা’ ছবির শুটিং করেছেন। সহশিল্পী ছিলেন আরেফিন শুভ ও বিদ্যা সিনহা মীম। এই দুই ছবির পাশাপাশি এফ আই মানিক তার পরিচালিত এবং ডিপজল প্রযোজিত ‘সৌভাগ্য’ ছবির কাজ শেষ করার প্রস্তুতি নিচ্ছেন। মুক্তির মিছিলে রয়েছে জাহিদ হোসেন পরিচালিত ‘লীলামন্থন’।

সহসাই শুরু হবে সোহানুর রহমান সোহান পরিচালিত ‘ভাল লাগার চেয়েও একটু বেশী’ ছবির শুটিং। এদিকে যে প্রতিষ্ঠানের ছবি পরিচালনার মধ্য দিয়ে মৌসুমীর পরিচালক হিসেবে আত্মপ্রকাশ সেই প্রযোজনা সংস্থা ইমপ্রেস টেলিফিল্ম লি.’র শততম প্রযোজনার ছবিটি পরিচালনার প্রস্তুতি গ্রহণ করেছেন মৌসুমী। উল্লেখ্য, ইমপ্রেস টেলিফিল্মের প্রথম প্রযোজনা ‘কখনো মেঘ কখনো বৃষ্টি’ পরিচালনা করেন মৌসুমী। সব মিলিয়ে এ তারকা এখন বড়পর্দা নিয়ে ব্যস্ত সময় পার করছেন। সঙ্গে ওমর সানিকে পেয়ে তিনি বেশি অনুপ্রাণিত। নায়ক হিসেবে ওমর সানির ফিরে আসা মৌসুমীর জন্য অনেক বড় অনুপ্রেরণা হিসেবে কাজ করছে। মৌসুমী বলেন, আমি চলচ্চিত্র ছেড়ে কখনও যাইনি। স্বামী-সন্তান ও সংসারে সময় দেয়ার জন্য নিজেকে কিছুটা সরিয়ে নিয়েছিলাম, পুরোপুরি নয়।

ওই সময়টাতেও আমি ‘সৌভাগ্য’, ‘কিছু আশা কিছু ভালবাসা’ ছবির কাজ করেছি। এখন ছেলেমেয়ে বড় হয়েছে। নিজেদের পড়াশোনা নিয়ে ব্যস্ত থাকতে পারছে। আমিও কিছুটা সময় বের করতে পারছি। সেই সময়টা ভাল কিছু ছবির জন্য ব্যয় করতে চাই বলেই আমি এখন পুরোদমে কাজ করছি। এবং অবশ্যই ভাল কিছু ছবিতে, যাতে দর্শকরা তাদের প্রিয় মৌসুমীকে দেখতে পাবেন। মৌসুমী বলেন, সিনেমায় কারণেই আমি আজ মৌসুমী। দর্শকদের ভালবাসা, নির্মাতাদের আস্থা, খ্যাতি, সম্মান সবই আমি পেয়েছি। অনেক ছবিতে অভিনয়ও করেছি।

এখন ভাল ভাল কাজের জন্য মনটা বেশ পোড়ে। তাই তো আমি চাই ভাল ভাল কাজ করে মৌসুমীকে তার অবস্থানে রাখতে। এমন কোন ভুল সিদ্ধান্ত আমি নিতে চাই না যা আমাকে এবং দর্শকদের আঘাত করে। এখন আমি যেসব ছবিতে অভিনয় করছি সেই ছবিগুলো অবশ্যই দর্শকদের ভাল লাগবে। আর দর্শকদের ভাল লাগলেই আমি মৌসুমী মনপ্রাণ উজাড় করে জীবনের শেষ সময়টুকু পর্যন্ত অভিনয় করে যেতে পারবো।