শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > লাইফস্টাইল > আপন ওয়েডিংয়ে ছাড়

আপন ওয়েডিংয়ে ছাড়

শেয়ার করুন

লাইফস্টাইল ডেস্ক ॥ ঈদের পর পরই চারদিকে যেন বিয়ের ধুম লেগে যায়। আর তাই এসময়টাই ব্যস্ততাও থাকে অনেক। বিয়ের ক্ষেত্রে সবচেয়ে বড় কাজটি হচ্ছে বিয়ের প্রস্তুতি। অর্থাৎ, বিয়েতে বর ও কণেকে সাজানো এবং বিয়ের সার্বিক আয়োজন। তবে বতর্মানে ব্যস্ত এই শহরে ব্যস্ত মানুষদের সহযোগিতা করতে এগিয়ে এসেছে বিভিন্ন ধরনের প্রতিষ্ঠান। এদেরই একটি হচ্ছে আপন ওয়েডিং। ঈদের পরে যারা নতুন জীবন শুরু করতে যাচ্ছেন তাদের জন্য আপন ওয়েডিং দিচ্ছে তাদের সব ধরনের সেবার উপর ২০% ছাড়।

আপন ওয়েডিংয়ের সেবা গুলোর মধ্যে রয়েছে- ফুলের গহনা, স্টেজ, ভেন্যু, গেইট ও ডালা ডেকোরশেন, নানা ধরনের আলোকসজ্জা, ডিজে, ব্যান্ড দল, সাউন্ড, ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি, বিয়ের কার্ড, পানচিনি, আংটি বদল, আয়না দেখা, পালকি, রাখির জৌলুশ এবং দেশীয় ও ওয়েস্টার্ন কালচাররে সংমিশ্রনে আধুনিক ওয়েডিং প্লান ও আয়োজনে সহায়তা করছে এরকম প্রতিষ্ঠান।

আপন ওয়েডিংয়ের রয়েছে পাঁচ বছর ধরে গ্রাহকদের সেবা দেয়ার অভিজ্ঞতা। এছাড়াও আপন ওয়েডিংয়ের রয়েছে ৬০ হাজার, ৮০ হাজার ও ১ লাখ ৫০ হাজার টাকার ৩টি প্যাকেজ অফার।

বিয়ের আয়োজনকে আরও সহজ ও সুন্দর করতে এবং বাড়তি ঝামেলা কিছুটা কমিয়ে ফেলতে এ ধরনের প্রতিষ্ঠানকে আপনি অনায়াসে দিয়ে দিতে পারেন কিছু দায়িত্ব।

যোগাযোগের ঠিকানা: আপন ওয়েডিং, ২৩৬ নিউ এলিফেন্ট রোড, শেলটেক সিয়ারা কম্পিউটার সিটি, ২১৩/বি (৪র্থ তলা) ঢাকা-১২০৫।