শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > আপত্তি নেই দীপিকার!

আপত্তি নেই দীপিকার!

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥ গুরুত্বপূর্ণ চরিত্র পেলে হলিউডি সিনেমায় অভিনয় করতে আপত্তি নেই বলিউডি অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের।

ব্যস্ততার কারণে ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস সেভেন’-এ অভিনয় করতে না পারলেও এবার ভালো মানের হলিউডি সিনেমায় অভিনয়ের জন্য আগ্রহ প্রকাশ করেছেন দীপিকা।

তবে ক্যারিয়ারে প্রথমবারের মতো হলিউডে অভিনয়ের সুযোগ হাতছাড়া হওয়াতে অনুশোচনা নেই তার।

প্রেস ট্রাস্ট অফ ইন্ডিয়াকে সম্প্রতি দীপিকা বলেন, “আমার কোনো অনুশোচনা নেই। আমার তখন ‘রাম লীলা’ সিনেমার অনেক কাজ বাকি ছিল। নতুন কোনো সিনেমার জন্য আমি ঐ কাজ বাকি রেখে যেতে পারতাম না। আমি আগে এখানে চুক্তিবদ্ধ হয়েছি। আর যখন দেখলাম ‘রাম লীলা’ মানুষ পছন্দ করছে, মনে হল আমার পরিশ্রম কাজে দিয়েছে।”

প্রথম সুযোগ হাতছাড়া হলেও ভবিষ্যতে হলিউডে কাজ করার আশা রাখেন দীপিকা। তিনি বলেন, “আমি অবশ্যই হলিউডে কাজ করতে চাই।”

তবে তাকে যদি কখনও ছোট কোনো চরিত্রে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়, তখন তিনি রাজি হবে কি না এই প্রশ্নের জবাবে দীপিকা বলেন, “ছোট চরিত্র বলে কিছুই নেই। ব্যাপারটা হল, চরিত্রটি যথেষ্ট গুরুত্ববহ হতে হবে। গুরুত্বপূর্ণ একটি চরিত্র যত ছোট হোক,এর গুরুত্ব থেকেই যায়। আর একজন ভালো অভিনেতা এ ধরনের চরিত্রে অভিনয় করেও দর্শকের মনে ছাপ ফেলতে পারেন।”

চলতি বছর দীপিকা অভিনীত চারটি সিনেমা মুক্তি পাওয়ার পরপরই দারুণ ব্যবসা করেছে বক্স অফিসে। বছরের শুরুতে ‘রেস টু’, এরপর ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’, ‘চেন্নাই এক্সপ্রেস’ এবং ‘রাম-লীলা’ সিনেমা চারটি সবমিলিয়ে ব্যবসা করেছে ৭০০ কোটি রুপিরও বেশি। বলিউডের ইতিহাসে সবচেয়ে ব্যবসাসফল অভিনেত্রী হিসেবে তাই এরমধ্যেই ‘বক্স অফিস কুইন’-এর খেতাব পেয়েছেন তিনি। এমনকি বক্স অফিস বিশ্লেষকরা তাকে বলিউডের খানদের প্রতিযোগী হিসেবেও দেখছেন।

‘রামলীলা’র পর ২০১৪ সালে মুক্তির অপেক্ষায় আছে দীপিকার তিনটি সিনেমা — রজনীকান্তের সঙ্গে ‘কোচাদায়িয়া’, শাহরুখ খানের সঙ্গে ‘হ্যাপি নিউ ইয়ার’ এবং শর্টফিল্ম ‘ফাইন্ডিং ফ্যানি ফারনান্ডেজ’।