রবিবার , ২২শে সেপ্টেম্বর, ২০২৪ , ৭ই আশ্বিন, ১৪৩১ , ১৮ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > আতœসমর্পন করবেন ক্রিকেটার শাহাদাত

আতœসমর্পন করবেন ক্রিকেটার শাহাদাত

শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক ॥
হ্যাপি নামের ১১ বছর বয়সি এক শিশুকে উদ্ধার করেছে মিরপুর ২ নম্বরের স্থানীয় বাসিন্দারা। শিশুটির গায়ে একাধিক আঘাতের চিহ্ন। চোখ ফোলা। শিশুটির অভিযোগ, সে জাতীয় দলের ক্রিকেটার শাহাদাত হোসেনের বাসায় গৃহকর্মী ছিল। শাহাদাত ও তার স্ত্রী তার ওপর নির্যাতন করেছে।

এ ঘটনায় মিরপুর থানার ওসি মাহবুব হোসেন জানান, ‘ক্রিকেটার শাহাদাত রোববার দুপুরের দিকে থানায় এসে কাজের মেয়ে নিখোঁজ হওয়ার সাধারণ ডায়েরি করেছেন। এর কয়েক ঘণ্টা পর ওই গৃহকর্মী উদ্ধার হলে, ওই গৃহকর্মী পুলিশের কাছে অভিযোগ করেন শাহাদাত হোসেন ও তার স্ত্রী তার উপর নির্যাতন চালাতেন ‘।

ওসি আরও জানান, এ ঘটনার পর শাহাদতের মিরপুরের বাসায় পুলিশ গেলে তাকে সেখানে পাওয়া যায় নি, সে বাসা থেকে পালিয়েছে। তিনি আরও জানান, রাতে শাহাদাতের বাসায় আবারও অভিযান চালানো হয়।

পুলিশ সূত্রে আরও জানা যায়, হ্যাপিকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

ওসি মাহবুব হোসেন আরও জানান, এ বিষয়ে একটি মামলা হয়েছে। শাহাদাতকে গ্রেপ্তারে অভিযান ইতোমধ্যে শুরু হয়েছে।

এ ব্যাপারে শাহাদাত হোসেনের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে তার মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়।

তবে শাহাদাতের একটি ঘনিষ্ঠ সূত্র নাম প্রকাশ না করার শর্তে জানিয়েছে, শাহাদাত বিষয়টি নিয়ে বেশ চাপে রয়েছে। পারিবারিকভাবে সিদ্ধান্ত নেয়া হয়েছে। মামলা হয়ে যাওয়ায় আতœসমর্পন করে করে আদালত থেকে জামিন নেয়ার চেষ্টা করা হবে। তবে কখন শাহাদাত আতœসমর্পন করবেন এ বিষয়ে স্পষ্ট কিছু জানাতে রাজি হয়নি সূত্রটি।