শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > রাজনীতি > আঠারগাছিয়ায় যুবদলের নেতাকে কুপিয়ে হত্যা, ফখরুলের তীব্র নিন্দা ও শোক

আঠারগাছিয়ায় যুবদলের নেতাকে কুপিয়ে হত্যা, ফখরুলের তীব্র নিন্দা ও শোক

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
বরগুনা জেলাধীন আমতলী উপজেলার আঠারগাছিয়া ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক মো. ইউসুফকে বাসা থেকে ডেকে নিয়ে মঙ্গলবার (১০ এপ্রিল) দিবাগত রাতে
ধারালো অস্ত্র দিয়ে নির্মমভাবে কুপিয়ে হত্যা করেছে আওয়ামী সন্ত্রাসীরা। এই পৈশাচিক ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে গভীর শোক প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বুধবার (১১ এপ্রিল) এক বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, বর্তমান ভোটারবিহীন সরকারের আমলে বাংলাদেশ নামক রাষ্ট্রটি এখন সন্ত্রাসের অভয়ারণ্যে পরিণত হয়েছে। দেশে সন্ত্রাসীদের চরম দৌরাত্মে মানুষের জানমালের ন্যুনতম নিরাপত্তাও নেই। অপরাধীদেরকে গ্রেফতার এবং বিচারের মুখোমুখি করতে ব্যর্থতার কারণেই বর্তমান সরকারের আমলে অপরাধ সংঘটনে সন্ত্রাসীরা আরো বেশী মাত্রায় উৎসাহিত হচ্ছে। ফলশ্রুতিতে দেশে খুনের ঘটনা বেড়েই চলেছে।

তিনি বলেন, হত্যা, গুম, অপহরণ, বিচারবহির্ভূত হত্যা, গুপ্তহত্যা, নারী ও শিশু নির্যাতন দেশে নিত্যনৈমিত্তিক ঘটনা হয়ে দাঁড়িয়েছে। গতরাতে আওয়ামী সন্ত্রাসীদের দ্বারা বরগুনা জেলাধীন আমতলী উপজেলার আঠারগাছিয়া ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক মো. ইউসুফকে বাসা থেকে ডেকে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে পৈশাচিক কায়দায় হত্যা করার ঘটনা তারই ধারাবাহিকতা। দেশকে সন্ত্রাসের কবল থেকে উদ্ধার করতে সারাদেশের মানুষকে ঐক্যবদ্ধ হয়ে ভোটারবিহীন সরকারকে অপসারণ এবং জনগণের ভোটে নির্বাচিত ও জনগণের নিকট দায়বদ্ধ সরকার প্রতিষ্ঠার কোন বিকল্প নেই বলে উল্লেখ করেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর আওয়ামী সন্ত্রাসীদের হাতে নিহত মো. ইউসুফ এর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। তিনি অবিলম্বে মো. ইউসুফকে হত্যাকারী সন্ত্রাসীদের গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানান।

অপর এক বিবৃতিতে বিএনপি’র ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন বরগুনা জেলাধীন আমতলী উপজেলার আঠারগাছিয়া ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক মো. ইউসুফকে বাসা থেকে ডেকে নিয়ে নিষ্ঠুরভাবে কুপিয়ে হত্যা করার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। তিনি নিহতের রুহের মাগফিরাত কামনা করে শোকাহত পরিবার পরিজনদের প্রতি গভীর সহমর্মিতা জ্ঞাপন এবং অবিলম্বে মো. ইউসুফের হত্যাকারী সন্ত্রাসীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।