শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > আজ ৫ উপজেলায় হরতাল

আজ ৫ উপজেলায় হরতাল

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥ বাগেরহাটের চার ও সাতক্ষীরার এক উপজেলায় রবিবার সকাল-সন্ধ্যা হরতাল ডেকেছে বিএনপি ও জামায়াত। এসব উপজেলায় পুনঃনির্বাচন দাবি করেছে সংগঠন দু’টে। বিএনপির হরতাল ডাকা বাগেরহাটের চার উপজেলা হলো- বাগেরহাট সদর, রামপাল, মোড়েলগঞ্জ ও শরণখোলা এবং জামায়াতের হরতাল ডাকা উপজেজলাটি হলো সাতক্ষীরার কালীগঞ্জ।

প্রতিনিধিদের পাঠানো খবর-

বাগেরহাট জেলা বিএনপির সভাপতি এমএ সালাম শনিবার বিকাল ৩টায় হরতালের বিষয়টি নিশ্চিত করে জানান, ভোটকেন্দ্র দখল, কেন্দ্র থেকে এজেন্ট বের করে দেয়া, বিএনপি সমর্থিত ভোটারদের ভোটকেন্দ্রে যেতে বাধা প্রদান, নেতাকর্মীদের মারধরসহ নানা অভিযোগে জেলার সদর, রামপাল, মোড়েলগঞ্জ ও শরণখোলা উপজেলায় সকাল-সন্ধ্যা হরতাল ডাকা হয়েছে।

এদিকে, সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলা নির্বাচন বর্জন করে রবিবার উপজেলায় সকাল-সন্ধ্যা হরতাল ডেকেছে জামায়াত।

উপজেলা নির্বাচনের ভোটগ্রহণে ব্যাপক অনিময় ও কারচুপি, প্রশাসনিক ব্যর্থতা, ভোট দানে বাধা, সন্ত্রাসী হামলা, এজেন্টদের বের করে দেয়া ও দলীয় প্রার্থীদের ওপর হামলার অভিযোগ এনে শনিবার সন্ধ্যা পৌনে ৬টায় সংবাদ সম্মেলন করে জামায়াত এ ঘোষণা দেয়।

জেলা জামায়াতের সহকারী সেক্রেটারি ও উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মাওলানা আজিজুর রহমান (মোটরসাইকেল) নিজ বাড়িতে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে দলের পক্ষে এ ঘোষণা দেন।