শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > রাজনীতি > আওয়ামী লীগ রুপকথা বলতে অনেক পছন্দ করে

আওয়ামী লীগ রুপকথা বলতে অনেক পছন্দ করে

শেয়ার করুন

বাংলাভূমি ডেস্ক ॥
১৫৩ জন এমপি আছেন এইদেশে যারা কোন প্রকার নৈতিকতা মানে না ভোট মানেন না। আইন গত দিক দিয়ে তারা এখানকার এমপি না। তারা অবৈধ সরকারের এমপি এইটা আমার কথা না সংবিধানের অভিবাবক হিসেবে এই কথা প্রধান বিচারপতি বলেছেন। যারা নৈতিকতা মানে না আইন মানে না তাদের স্বাভাবিক ভাবে দিনকে রাত আর রাতকে দিন করতে সময় লাগে না। আওয়ামী লীগ রুপকথা বলতে অনেক পছন্দ করে সত্য কে মিথ্যা আর মিথ্যা কে সত্য। এইদেশে দুর্ভিক্ষের একটা ঘটনা আছে রিলিপ চুরির ঘটনা আছে এইসব ঘটনার সাথে কিন্তু তখন আওয়ামী লীগ জড়িত ছিলো।
ডিবিসি নিউজের রাজকাহন অনুষ্ঠানে এমন মন্তব্য করেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু। শামসুজ্জামান দুদ আরো বলেন, আওয়ামী লীগ যদি এইসব কাজ থেকে বেড়তে পারতো মানুষের জন্য কাজ করতো তাহলে তাদের কে কিছু বলান ছিলো না। কিন্তু তারা এইসব কাজে অনেক বেশি আগ্রহী তারা এইসব কাজ করতে পছন্দ করে। তারা আমাদের কথা বলে আমরা নাকি মানুষকে সাহায্য করে ভোট চাইছি তারা যদি ক্ষমতায় থেকে ভোট চাইতে পারে আমরা চাইলে সমস্যা কোথায় আমরা ভোট চাইবো যখন ইলেকশন হবে তখন চাইবো তাতে না চাওয়ার কিছু নেই। এইবার বন্যায় অনেক মানুষ মারা গেছে পানিতে ডুবে সাপের কামুরে বিভিন্ন ভাবে। এইসব মৃত্যু কে আড়াল করতে ৭২সালে যে জলোচ্ছ্বাস হয়েছিলো তার মধ্যে গিয়ে কলাপাতায় দাফন করে দিয়েছে বন্যার বিষয়টি। মিথ্যার একটা শেষ থাকতে হবেতো আমাদের দেশে জাল পরে লজ্জা নিবারনের ঘটনাও আছে কিন্তু এখন আমরা মুখে অনেক বড় বড় কথা বলি। এইসব বিষয়কে মুছে দিয়ে গেছে বিএনপি যেটি এখন দাবী করে আওয়ামী লীগ।
তিনি আরো বলেন, সরকারের লিপ সার্ভিস ছাড়া এই ভয়াবহ বন্যা মোকাবেলায় বাস্তব কোন সার্ভিস নেই। জনগণকে উপেক্ষা করে ক্ষমতায় থাকাটাই বর্তমান সরকারের যেহেতু একমাত্র উদ্দেশ্য, তাই জনদুর্ভোগকে তারা কখনই আমলে নেয় না। বন্যা নিয়ে রাজনীতি না তারা কি করে এখন বন্যার ক্ষতিগ্রস্থদের পাশে দাড়ানো যায় সেইটা নিয়ে ভাবেন। আমরা যখন বন্যার্থর পাশে গিয়ে দাড়াতে চাই তখন আওয়ামী লীগের লোকজন আমাদের আঘাত করছে। সেটি না করে দেশের মানুষের জন্য কাজ করেন তাহলেই বুঝতে পারবেন মানুষ কাকে চাই আর চাই না। আমাদের সময়.কম