শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > আওয়ামী লীগের শত্রু রাজনৈতিক প্রতিপক্ষ নয়, দারিদ্র্যতা: অপু উকিল

আওয়ামী লীগের শত্রু রাজনৈতিক প্রতিপক্ষ নয়, দারিদ্র্যতা: অপু উকিল

শেয়ার করুন

বাংলাভূমি২৪ ডেস্ক ॥ বর্তমান ক্ষমতাসীন আওয়ামী লীগের শত্রু রাজনৈতিক কোনো প্রতিপক্ষ দল নয়, বরং বাংলাদেশের দারিদ্র্যতাই হল আওয়ামী লীগের চরম শত্রু।
যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক এবং সাবেক সংসদ সদস্য অধ্যাপিকা অপু উকিল চ্যানেল আইয়ের ‘তৃতীয় মাত্রা’ অনুষ্ঠানে একথা বলেন। জিল্লুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অ্যাডভোকেট ও বিএনপি নেতা ব্যারিস্টার এম সরোয়ার হোসেন ।
অপু উকিল বলেন, আওয়ামী লীগ দারিদ্র্যতাকে জয় করেছে ৫ জানুয়ারির নির্বচানের মধ্য দিয়ে। রাজনৈতিক প্রতিপক্ষকে আওয়ামী লীগ কখনই শত্রুভাবাপন্ন মনে করে না। কিন্তু বর্তমানের বিএনপি তাদের রাজনীতিতে যে নৈতিকতা ধারণ করছে তা পুরোপুরি অন্যায়, অবৈধ, দেশবিরোধী এবং অনেকাংশে বাংলাদেশের স্বাধীনতা ও মুক্তিযুদ্ধ বিরোধী। নৈতিকতার এই চরম অবস্থা থেকে বিএনপিকে বের হওয়ার জন্য বাংলাদেশের সর্বস্তরের জনগণ এবং খোদ আওয়ামী লীগ প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে।
তিনি আরো বলেন, বিএনপি যে দেশে বসবাস করে বর্তমানে তার বিরুদ্ধেই লড়াইয়ে নেমেছে। বাংলাদেশের স্বাধীনতা এবং জনগণকে তারা পছন্দ করতে চায় না। শুধু তাই নয় বিএনপি সাধারণ জনগণকে হত্যা করতে চায় এবং এদের রাজনীতির মূল লক্ষ্য হল কীভাবে ক্ষমতায় যাওয়া যায়।