শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > আওয়ামীলীগ ২০১৯ সালের নির্বাচনেও ক্ষমতায় আসবে : নাসিম

আওয়ামীলীগ ২০১৯ সালের নির্বাচনেও ক্ষমতায় আসবে : নাসিম

শেয়ার করুন

বাংলাভূমি২৪ ডেস্ক ॥ আওয়ামীলীগ ২০১৯ সালের নির্বাচনেও ক্ষমতায় আসবে বলে জানিয়েছেন দলটির প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।
মঙ্গলবার সন্ধ্যায় চট্টগ্রাম ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটে প্রয়াত আওয়ামীলীগ নেতা আখতারুজ্জামান চৌধুরী বাবুর মৃত্যুবার্ষিকীর স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
বিএনপি নেতারা পুলিশ দেখলেই ভয়ে পালিয়ে যায়- মন্তব্য করে তিনি প্রশ্ন রাখেন, তারা কী আন্দোলন করবে? আমরা যখন আন্দোলন করেছি, পুলিশ রাস্তায় ফেলে পিটিয়েছে, মাথা ফাটিয়ে দিয়েছে, কিন্তু আমরা আন্দোলনের মাঠ ছেড়ে পালিয়ে যাইনি।
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে উদ্দেশ্য করে মোহাম্মদ নাসিম বলেন, এখন নির্বাচনের জন্য কান্না করে কোন লাভ হবে না। নির্বাচনের ট্রেন যখন এসেছিল, তখন আপনাকে অনেক ডেকেছি। জামায়াতের মুরুব্বিদের পরামর্শে আপনি নির্বাচনী ট্রেনে ওঠেন নি। আবার ট্রেন আসবে ২০১৯ সালে, খেলা হবে তখন। সেই খেলায়ও আওয়ামীলীগই জয়ী হবে; আওয়ামীলীগ আবারো ক্ষমতায় আসবে।
চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগ নেতা মোসলেম উদ্দিনের সভাপতিত্বে এ স্মরণসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন চট্টগ্রামের সাবেক মেয়র ও নগর আওয়াম লীগ সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন, আখতারুজ্জামান চৌধুরী বাবুর পুত্র ও ভুমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ, শামসুল হক চৌধুরী এমপি, আবু রেজা নদভী এমপি প্রমুখ।
বেগম খালেদা জিয়াকে মাথা ঠান্ডা রাখার পরামর্শ দিয়ে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম আরো বলেন, ৫ জানুয়ারির নির্বাচন না হলে, বাংলাদেশের অবস্থা থাইল্যান্ডের মত হতো। এ নির্বাচন হয়েছে বলেই দেশে গণতন্ত্র আছে। আপনারা কথা বলতে পারছেন; সরকারের সমালোচনা করতে পারছেন।
এ সময় খালেদা জিয়াকে মাথা ঠান্ডা রেখে ২০১৯ সাল পর্যন্ত অপেক্ষা করারও পরামর্শ দেন মোহাম্মদ নাসিম।