রবিবার , ২২শে সেপ্টেম্বর, ২০২৪ , ৭ই আশ্বিন, ১৪৩১ , ১৮ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > আইটেম গানে হট সোফি

আইটেম গানে হট সোফি

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥ এই সময়ে বলিউডের অন্যতম হট গার্ল হিসেবে ধরা হয় গায়িকা-অভিনেত্রী সোফি চৌধুরীকে। গায়িকা হিসেবে তিনি যেমন প্রশংসা কুড়িয়েছেন ঠিক তেমনি খোলামেলা আবেদনময়ী হয়ে বিভিন্ন ছবিতে অভিনয় করেও কোটি তরুণের হৃদয়ে কাঁপন তুলেছেন। সর্বশেষ ‘শুটআউট এট ওয়াদআলা’ ছবির একটি আইটেম গানে খোলামেলা হয়ে পারফর্ম করে আলোচনায় আসেন সোফি।

এছাড়াও ‘ওয়ান্স আপন এ টাইম ইন মুম্বই দুবারা’ ছবিতেও একটি আবেদনময়ী চরিত্রে কাজ করেছিলেন তিনি। তবে এবার নতুনরূপে সবার সামনে আসছেন সোফিয়া। তেলেগু একটি ছবির আইটেম গানে কাজ করতে যাচ্ছেন তিনি। এই প্রথমবারের মতো কোন তেলেগু ছবিতে কাজ করছেন এ অভিনেত্রী। এখানে খোলামেলা হয়ে কাজ করার পাশাপাশি বিকিনি পরেও ক্যামেরাবন্দি হবেন সোফি। আর এর মাধ্যমে পর্দায় দারুণ হট উপস্থিতিই ঘটবে সোফির।

ছবিতে তার সঙ্গে গানটিতে নাচবেন দক্ষিণের সুপারস্টার মহেশ বাবু। ‘লন্ডন বাবু’ নামে একটি ছবির এ আইটেম গানটির কোরিওগ্রাফি করছেন প্রেম রক্ষিত। চলতি মাসের শেষের দিকে গানটির শুটিং শুরু হবে। ছবিটি চলতি বছরের মাঝামাঝি সময়ে মুক্তির সম্ভাবনা রয়েছে। এই ছবির বাইরে বলিউডের বিভিন্ন ছবির কাজ নিয়েও ব্যস্ত সময় পার করছেন সোফি। তবে তেলেগু ছবির আইটেম গানে কাজ করার বিষয়টি নিয়ে বেশ এক্সাইটেড তিনি। এ বিষয়ে সোফি চৌধুরী বলেন, আইটেম গানতো আমার করাই হয়েছে। তবে দক্ষিণ ভারতের কোন ছবিতে এই প্রথমবারের মতো কাজ করতে যাচ্ছি। আসলে ছবির এই আইটেম গানটির আয়োজন অনেক ভাল ও বড়। সে কারণেই এটা করছি। বরাবরের মতো হট সোফিকেই সবাই দেখতে পাবেন এখানে। আশা করছি ভাল লাগবে দর্শকদের।