শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > অস্ট্রেলিয়া বাংলাদেশ প্রেস কাউন্সিলের ওয়ার্কিং কমিটি

অস্ট্রেলিয়া বাংলাদেশ প্রেস কাউন্সিলের ওয়ার্কিং কমিটি

শেয়ার করুন

বাংলাভূমি২৪ ডেস্ক ॥
সিডনি (অস্ট্রেলিয়া): অস্ট্রেলিয়া বাংলাদেশ প্রেস কাউন্সিলের কার্য পরিচালনার জন্য সংগঠনের আহ্বায়ক বদরুল আলম ৫ সদস্যের ওয়ার্কিং (কার্য সম্পাদন) কমিটি গঠন করেছেন।

এই ওয়ার্কিং কমিটি আগামী চার মাসের মধ্যে সংগঠনের নাম পরিবর্তন, সংবিধানের খসড়া তৈরি, মনোগ্রাম ও সদস্য ফরমসহ অন্যান্য আনুসাঙ্গগিক কার্যাদি সম্পাদন করবেন এবং স্থায়ী কার্যকরী পরিষদ গঠনে আহ্বায়ককে সহায়তা প্রদান করবেন।

গত ১৪ জানুয়ারি সিডনির স্থানীয় এক রেস্তোরাঁয় তিনি এই ওয়ার্কিং কমিটির নাম ঘোষণা করেন। ৫ সদস্য বিশিষ্ট কমিটির সদস্যরা হলেন- প্রখ্যাত লেখক ও কলামিস্ট ড. রতন কুণ্ডু, বিসিবাংলাডটনেটের সম্পাদক নাইম আবদুল্লাহ, আপডেটবিডিনিউজডটকমের প্রধান সম্পাদক রেজাউল হক, নবধারানিউজডটনেটের সম্পাদক আবুল কালাম আজাদ খোকন ও বিদেশবাংলা২৪ডট কমের সম্পাদক মোহাম্মেদ আবদুল মতিন।

উল্লেখ্য, গত ৮ নভেম্বর ২০১৫ তারিখে অনুষ্ঠিত অস্ট্রেলিয়া বাংলাদেশ প্রেস কাউন্সিলের মতবিনিময় সভায় সর্ব সম্মতিক্রমে সংগঠনের নাম পরিবর্তন ও বর্তমান কার্যাদি পরিচালনার জন্য ৫ সদস্যের কমিটি গঠনের সিদ্ধান্ত গৃহীত হয়। সংগঠনের আহ্বায়ক বদরুল আলমকে এ কমিটি গঠনের দায়িত্ব প্রদান করা হয়।