শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > অবশেষে বাংলাদেশ সফরে আসছে অস্ট্রেলিয়া?

অবশেষে বাংলাদেশ সফরে আসছে অস্ট্রেলিয়া?

শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক ॥
ক্রিকেট অস্ট্রেলিয়ার প্রধান নির্বাহী জেমস সাদারল্যান্ড জানিয়েছেন, চলতি বছর বাংলাদেশ সফর করতে আগ্রহী অস্ট্রেলিয়া। বাংলাদেশে আইনশৃঙ্খলা পরিস্থিতি বর্তমান সময়ের মতো স্থিতিশীল থাকলে আগামী আগস্ট-সেপ্টেম্বরে বাংলাদেশ সফরে আসবে অস্ট্রেলিয়া।

বুধবার এবিসি রেডিওকে দেওয়া এক সাক্ষাৎকারে জেমস সাদারল্যান্ড বলেন,‘চলতি বছর এ সফর হওয়ার সম্ভাবনা বেশি। আমরা গত বছর যেটা দেখলাম, ইংল্যান্ড ক্রিকেট দল বাংলাদেশ সফরে গিয়েছিল। সেখানে ইংল্যান্ড ক্রিকেট দলের জন্য কঠোর নিরাপত্তাব্যবস্থা গ্রহণ করা হয়েছিল। আমরা সেখানে আমাদের নিরাপত্তাপ্রধান শন ক্যারলকে পাঠিয়েছিলাম। সাত থেকে দশ দিনের মতো বাংলাদেশে থেকে সে নিরাপত্তা পরিস্থিতি পর্যবেক্ষণ করেছে এবং নিরাপত্তাব্যবস্থা দেখে স্বস্তি প্রকাশ করেছে।’

‘এ মুহূর্তে আমি বলতে পারছি আমরা সেখানে দুটি টেস্ট খেলতে যাব। আজ ও আগামীকালের মধ্যেই আবার কিছু একটা হতে পারে। আমরা নিবিড়ভাবে বাংলাদেশের পরিস্থিতি পর্যবেক্ষণ করব।’- যোগ করেন সাদারল্যান্ড।

উল্লেখ্য, ২০১৫ সালের অক্টোবরে বাংলাদেশ সফরে আসার কথা ছিল অস্ট্রেলিয়া ক্রিকেট দলের। কিন্তু নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন থাকায় বাংলাদেশ সফরে আসেনি স্টিভেন স্মিথ, ডেভিড ওয়ার্নাররা। বাংলাদেশ সফরে দুটি টেস্ট খেলার কথা ছিল তাদের।