শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > বিনোদন > অবশেষে ঠিক হল সালমানের বিয়ের বছর!

অবশেষে ঠিক হল সালমানের বিয়ের বছর!

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥
বলিউডের ‘মোস্ট ইলিজেবল ব্যাচেলর’ সালমানের গায়ে পরতে চলেছে ‘বিবাহিত’ শিলমোহর। সব জল্পনার অবশান। অবশেষে ছাদনাতলায় সালমান খান। ঠিক হয়ে গিয়েছে বিয়ের সাল। ২০২০ সালে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সাল্লু। সম্প্রতি এমনটাই জানিয়েছেন, ডেভিলের চর্চিত বান্ধবী ইউলিয়া ভান্তুর।

কিছুদিন ধরে কানাঘুষো চলছে, খুব শীঘ্রই বিয়ে করছেন সালমান ও ইউলিয়া। সেই গুজবকে তুড়ি মেরে উড়িয়ে দিয়ে রাশিয়ান বিউটি বলেন, কোনও কাগজের টুকরো বা আইনি শিলমোহর দিয়ে প্রেমের বিচার হয় না। তাছাড়া দু’টি মানুষের মধ্যে প্রেমের সম্পর্ক থাকলেই যে বিয়ে করতে হবে তারও কোনও মানে নেই।

একইসঙ্গে তিনি আরও জানান, সালমানের বান্ধবীর পরিচয়ে নয়। তিনি নিজস্ব পরিচিতিতেই বাঁচতে চান। আর আগামী দু’বছরের মধ্যে একেবারেই বিয়ে করতে চান না। সুতরাং পরিষ্কার বিষয় দু’বছরের মধ্যে সালমানের সঙ্গে ইউলিয়ার বিয়ের কোনও লক্ষণ নেই। তাই বলাবাহুল, ভাইজানের বিয়ের জন্য এখন অপেক্ষা করতে হবে বছর দুই।

প্রসঙ্গত, চলতি বছরেই মুক্তি পেয়েছে রোমানিয়ান মডেল-অভিনেত্রী ইউলিয়া ও অভিনেতা মণীশ পলের নতুন গানের ভিডিও ‘হরজাই’। যা দর্শকদের বেশ প্রশংসাও কুড়িয়েছে। এদিকে ‘টাইগার জিন্দা হ্যায়’ এর পর দাবাং খান নিজেকে তৈরি করছেন আলি আব্বাসের পরের ছবি ‘ভারত’-এর জন্য। সূত্র: কলকাতা ২৪