শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > অন্তর্বাস ছাড়ছেন কলকাতার নারীরা!

অন্তর্বাস ছাড়ছেন কলকাতার নারীরা!

শেয়ার করুন

বাংলাভূমি২৪ ডেস্ক ॥ এবার বক্ষবন্ধনী ছাড়তে চলেছেন কলকাতার নারীরা। তবে কোনো কারণ ছাড়াই যে পোশাকটি তারা ছেড়ে দিচ্ছেন তা কিন্তু নয়। বাড়তি পোশাক হিসেবে এটা তারা আর পরতে চান না। এটা অহেতুক ঝামেলা মনে হয় তাদের কাছে। মূলতঃ সহজ বিকল্প পেয়েই বক্ষবন্ধনীকে বিদায় দিচ্ছেন তারা।
জানা গেছে, কলকাতার বাজারে মেয়েদের এক ধরনের পোশাক পাওয়া যাচ্ছে, যেগুলো পরার আগে ব্রা পরার দরকার হয় না। পোশাকের সঙ্গেই ব্রা একবারে লাগিয়ে দেওয়া। আর তাই ঝামেলা এড়াতে অনেক মেয়েই নাকি টু ইন ওয়ান এ পোশাকটির দিকেই ঝুঁকছে।
তবে এর মধ্যেও একটি বিষয় আছে, আর তা হলো- ওই পোশাকটি এমনভাবে তৈরি করা যাতে পিঠের অনেকটাই খালি হয়ে থাকবে। আর যদি কেউ ব্রা পরেন তাহলে ওই পোশাক পরা যাবে না। কারণ ব্রার পিঠের অংশ বেরিয়ে থাকবে। আর তাই ডিজাইনাররা ওই পোশাকের বুকের অংশ ব্রার বিকল্প হিসেবে তৈরি করেছেন।
তবে এখানে উল্লেখ করা প্রয়োজন যে, বর্তমানে বাংলাদেশেও অনেকে টু-ইন-ওয়ান পোশাকের দিকে ঝুঁকছে। এখন বাজারে ব্রা যুক্ত ব্লাউজ যেমন কিনতে পাওয়া যাচ্ছে তেমনি অনেক টেইলরের দোকানেও ব্রা যুক্ত করে পোশাক তৈরি করে দিচ্ছেন দর্জিরা। তবে এক্ষেত্রে ক্রেতাকে মজুরি একটু বেশিই গুনতে হচ্ছে।