শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > অতীত ভুলতে চাই

অতীত ভুলতে চাই

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥ *দীর্ঘদিন পর অভিষেকের সঙ্গে অভিনয়ের ইচ্ছা কেন?

**দেখতে দেখতে অনেক সময় পার হয়ে গেছে। কিন্তু অভিষেকের সঙ্গে ছবিতে কাজ করা হয়নি। তাই আবারও কাজ করতে ইচ্ছা হল।

*ছবিতে অভিনয়ের মাধ্যমে কী আপনাদের পুরনো সমস্যার সমাধান হয়ে যাবে বলে আশা করা যায়?

**আসলে অভিষেকের সঙ্গে আমার বোনের বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু সেটা আর হয়নি। এ নিয়ে দুই পরিবারের মধ্যে দ্বন্দ্ব শুরু হয়। যোগাযোগও বন্ধ হয়ে যায়। আমরা একে অপরের সঙ্গে কোনো ছবিতেও অভিনয় করিনি। এখন আমি অতীত ভুলতে চাই। সবকিছু ভুলে গিয়ে আবারও বচ্চন পরিবারের সঙ্গে ভেঙে যাওয়া সম্পর্কটা ঠিক করে ফেলা উত্তম বলেই আমি মনে করি। সে সঙ্গে আমার আর অভিষেকের এক ছবিতে অভিনয়ের মাধ্যমে পুরনো সমস্যার অবসান হোকÑ এটাই আমার চাওয়া।

*এক্ষেত্রে অভিষেকও কি একমত?

**বিশেষ করে এ ব্যাপারে আমার আগ্রহ দেখে অভিষেকও এগিয়েছেন। আশা করি, পর্দায় দর্শক আমাদের আবারও দেখতে পাবেন।

*নতুন ছবির ব্যাপারে কতটুকু এগিয়েছে?

**আমার পরবর্তী ছবি ‘শুদ্ধি’ নিয়ে কাজ চলছে। এতে হৃত্বিক রওশনের সঙ্গে অভিনয় করার কথা রয়েছে। এই ছবির পরই অভিষেকের সঙ্গে ছবির কাজ শুরু করব।

*সম্প্রতি তরুণীদের বিয়ের জন্য নির্বাচিত পাত্রের সঙ্গে বিয়ের আগেই একসঙ্গে বসবাস করার পরামর্শ দিয়েছেন। এটা ভবিষ্যৎ জীবনে কতটুকু ইতিবাচক প্রভাব ফেলবে বলে মনে করেন?

**হ্যাঁ, এ ব্যাপারে আমি মনে করি, বিয়ের আগে একজন মানুষকে চেনা অনেক জরুরি। ছেলেরা বিয়ের আগে একরকম থাকে। পরে তারা বদলে যায়। তাই মেয়েদের উচিত বিয়ের আগে একসঙ্গে বসবাসের মাধ্যমে একে অপরের মধ্যে বোঝাপড়া ঠিক করে নেয়া। এক্ষেত্রে সারা জীবনের জন্য কষ্ট পেতে হয় না। এতে ইতিবাচক প্রভাব পড়বে বলেই আমার বিশ্বাস।